মা হতে চলেছেন কাল্কি কোয়েচলিন, সন্তানের বাবা তাঁর ইজরায়েলের প্রেমিক গাই হার্সবার্গ
কাল্কি কোয়েচলিন (Photo Credits: Kalki Koechlin )

মুম্বই, ১ অক্টোবর: মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কাল্কি কোয়েচলিন (Bollywood Actress Kalki Koechlin)। অনাগত সন্তানের বাবা তাঁর ইজরায়েলের প্রেমিক গাই হার্সবার্গ (Guy Hershberg)। প্রেমিক গাই হার্সবার্গের সঙ্গে এখনও গাঁটছড়া বাঁধেননি। তবে, গত মাসের শুরুতেই তাঁর সঙ্গে ছবি শেয়ার করে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এবার আরও এক খুশির খবর দিলেন তিনি। সম্প্রতি এক সংবাদমাধ্যমের (Media) সঙ্গে সাক্ষাৎকারে (Interview) তিনি জানান, মা হতে চলেছেন তিনি। পাঁচ মাসের অন্তঃস্বত্তা (Five MonthsPregnancy) থাকার অভিজ্ঞতার কথাও শেয়ার করেন 'দ্য গার্ল ইন ইয়েলো বুটস'।

কল্কি জানান, মাতৃত্বের অভিজ্ঞতাকে একান্ত ব্যক্তিগতভাবে অনুভব করতে চাইছেন তিনি। তাই আপাতত সোশ্যাল মিডিয়া (Social Media)-অভিনয় (Acting) থেকে আলাদা করে নিজের মতো করে কাটাতে চাইছেন তিনি। তবে এখন বলিউডে কাজকর্মের বিষয়ে কী ভাবছেন? কল্কির স্পষ্ট উত্তর, "এখন ইঁদুর দৌড়ে নামার কোনও ইচ্ছা নেই আমার। আপাতত সম্পূর্ণ বিশ্রামে কাটাতে চাই।" কালকির কথায়, "বাড়ি ফিরেই ফোন সুইচ অফ করে দি। গাই-এর সঙ্গে যোগা, গানবাজনায় মেতে থাকতেই বেশি ভালো লাগে।"কালকির কথায়, এই সময় নিজের মনের মধ্যেও অনেক পরিবর্তন লক্ষ্য করতে পারছেন। তিনি বললেন, "আগের থেকে যেন অনেক বেশি ধীর-স্থির হয়ে গিয়েছি। ধৈর্য্য অনেক বেড়ে গিয়েছে।" আরও পড়ুন- বিশ্ব সুন্দরীকে দেখতে খারাপ লাগছে, নিন্দায় মুখর নেটিজেনরা

তবে এরমধ্যেই সন্তানকে বড় করার বিষয়েও ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছেন তিনি। ছেলে বা মেয়ে যাই হোক না কেন, সন্তান যাতে লিঙ্গ বৈষম্যের চিন্তায় ছোট থেকে প্রভাবিত না হয় সে বিষয়ে বেশি গুরুত্ব দিতে চান কালকি। তাই সন্তানের নাম এমন রাখতে চান, যে ছেলে বা মেয়ে দুই ক্ষেত্রেই তা মাননসই হয়।