বিশ্ব সুন্দরীকে দেখতে খারাপ লাগছে, নিন্দায় মুখর নেটিজেনরা
প্যারিস ফ্যাশন উইকে ঐশর্য রাই (Photo Credits: Instagram)

Aishwarya Rai Bachchan: সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল প্যারিস ফ্যাশন উইক (Paris Fashion Week)। সেখানে ১৯৯৪-এ 'মিস ওয়ার্ল্ড' (Miss World) ঐশর্য রাই বচ্চনকে (Aiswarya Rai Bachchan) দেখা গিয়েছে ইতালিয়ান ফ্যাশান ডিজাইনার গিম্বাটিস্টা ভল্লীর ডিজাইনার ফ্লোরাল প্রিন্টেড পোশাকে। ফ্লোরাল প্রিন্ট ড্রেসে র‍্যাম্পে হেঁটে ফ্যানেদের উদ্দেশ ছুঁড়ে দিয়েছেন অজস্র চুম্বন। কমলা ঠোঁট, রঙিন চোখে কেড়েছেন ফ্যানেদের মন। কিন্তু তবুও নিন্দার ঝড় উঠেছে তাঁর এই লুক নিয়ে। সবটাই নাকি ঘেঁটে গেছে।

 

 

৪৬ বছর বয়সী এই সুন্দরী কিছুদিন আগে 'পার্পল লিপস'- র জন্য প্রচুর ট্রোলড হয়েছিলেন। এবার তাঁর পোশাক নিয়ে কথা শুনতে হলো তাঁকে। শুধু নেটিজেনরাই নয় বিখ্যাত ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিকসও তাঁর পোশাকের নিন্দা করতে ছাড়লেন না। তিনি বলেন ড্রেসটির ডিজাইন নাকি একেবারেই না পসন্দ তাঁর। আরও পড়ুন, এক ফ্রেমে বলিউডের ডার্ক টোন অভিনেতা-অভিনেত্রীরা

ঐশর্য রাই প্যারিস ফ্যাশন উইকে পরেছিলেন একটা ফ্রিলি ফ্রক। গলাবন্ধ, বেলুন হাতা। প্যাস্টেল রং, তার মধ্যে ফ্লোরাল প্রিন্ট। চোখে চকমকে মাস্কারা। চুল বেঁধেছিলেন বুফ্ফনট স্টাইল। তাঁর সম্পূর্ণ লুককে তুলোধোনা করলেন তাঁর ফ্যানেরা। এই কেউ বললেন লুকটি ডিসাস্টার আবার কেউ বললেন এত বোরিং লুক এক্কেবারেই ভালো লাগছে না।

যেটা হতে পারত বলে দাবি ফ্যানেদের

 

নিন্দায় মুখর নেটিজেনরা

এই পোশাকটি কীরকম হতে পারত তারও একটি ছবি পোস্ট করা হয়। সবমিলিয়ে লরিয়াল ফ্যাশন উইকে তাঁর ফ্যাশন 'ক' পেল না। মন জয় করল না বহু মানুষের। তারপর নিন্দা শুনতে হল ফ্যাশন ডিজাইনারের থেকেও। এবছর 'প্যারিস ফ্যাশান উইক' অনুষ্ঠিত হয় ঐতিহাসিক প্রতিষ্ঠান।'মোনে দে প্যারিস' এ। প্যারিস ফ্যাশান উইকে ঐশ্বর্য রাই বচ্চন হাঁটার কয়েকদিন আগেই সেখানে র‍্যাম্পে হাঁটতে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। খুব শীঘ্রই ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যাবে মণিরত্নমের তামিল ছবি 'পন্নিয়ান সেলভান' এ।