Donald Trump's Health Update: শনিবার থেকেই ফের জনসংযোগ শুরু করতে পারেন ডোনাল্ড ট্রাম্প
ডোনাল্ড ট্রাম্প (Photo Credits: Getty Images/File)

ওয়াশিংটন, ৯ অক্টোবর: আগামীকাল শনিবার থেকেই জনসংযোগ শুরু করতে পারেন করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (US President Donald Trump)। হোয়াইট হাউসের (White House) এক চিকিৎসক বৃহস্পতিবার একথা ঘোষণা করেছেন। তিনি জানিয়েছেন, মার্কিন প্রেসিডেন্ট করোনার চিকিৎসায় অত্যন্ত ভালো সাড়া দিচ্ছেন। ট্রাম্পের চিকিৎসক শন কনলি এক বিবৃতিতে বলেছেন, "বৃহস্পতিবার করোনা ধরা পড়ার পর থেকে শনিবার দশ দিন হবে। যা চিকিৎসা চলছে তার ভিত্তিতে আমি আশা করছি শনিবার ট্রাম্প জনসংযোগ পুনরায় শুরু করবেন।"

সোমবারই ডোনাল্ড ট্রাম্প হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফিরে আসেন। হাসপাতালে তিন দিন কাটিয়েছেন তিনি। ট্রাম্পের ঘনিষ্ঠ কয়েকজন করোনা আক্রান্ত হওয়াতে হোয়াইট হাউস এখন কোভিড -১৯ হটস্পটে পরিণত হয়েছে। কনলি বলেন, "সামগ্রিকভাবে ট্রাম্প চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন, তাও থেরাপির কোনও পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়াই।" করোনা ধরা পড়ার পর থেকে ট্রাম্প অ্যান্টিভাইরাল ড্রাগ রিমেডেসিভের এবং স্টেরয়েড ডেক্সামেথেসোনের একটি পরীক্ষামূলক অ্যান্টিবডি নিয়েছেন।আরও পড়ুন: Nobel Prize for Literature 2020: সাহিত্যে নোবেল পেলেন অ্যামেরিকান কবি লুইস গ্ল্যাক

৩ নভেম্বর মার্কিন মুলুকে প্রেসিডেন্ট নির্বাচন। তার মানে হাতে আর মাত্র ২৬ দিন। এই কয়েকদিন জোর কদমে প্রচার চালাতে আগ্রহী ট্রাম্প।