US: ৯ স্ত্রীর সংসার, সঙ্গিনীদের খুশি রাখতে 'সেক্স রোস্টার' তৈরি করলেন মার্কিন মডেল
US Man And His 9 Wives (Photo Credit: ANI/Twitter)

ওয়াশিংটন, ২৮ এপ্রিল:  ৯ স্ত্রীকে (Wives) খুশি রাখতে 'সেক্স টাইম টেবিল' তৈরি করলেন এক ব্যক্তি। ৯ স্ত্রীকে নিয়ে সংসার করতে হয়, ফলে কেউ যাতে অসন্তুষ্ঠ না হন, তার জন্যই ওই সেক্স টেবিল তৈরি করেছেন বলে জানান ওয়াশিংটনের (Washington) এক ব্যক্তি। মার্কিন মডেল আর্থার ওরসো জানান, ৯ সঙ্গীকে নিয়ে জীবন যাতে সঠিকভাবে চলে, তারজন্য তাঁকে একাধিক পরিকল্পনা করতে হয়।  ৯ স্ত্রীর কেউ যাতে আর্থারের কাছ থেকে বঞ্চিত না হন, তারজন্যই 'সেক্স রোটা' তিনি তৈরি করেছেন বলে জানান মার্কিন মডেল।

একটি সংবাদপত্রের সাক্ষাৎকারে আর্থার জনান, ৯ স্ত্রীকে খুশি রাখতে তাঁকে একাধিক কাজ করতে হয়। তাঁদের যৌন চাহিদা পূরণ করতে আর্থারকে বিভিন্ন উপায় অবলম্বন করতে হয় বলেও জানান ওই মার্কিন মডেল।

আরও পড়ুন:  Hindi Row: 'হিন্দি রাষ্ট্রীয় ভাষা', অজয় দেবগণের মন্তব্যে বিতর্ক, বিক্ষোভ কর্ণাটকে

তবে ৯ স্ত্রীকে খুশি রাখতে তিনি হাপিয়ে যান। মাঝে মধ্যে মনে হয়, নিজের খুশির জন্য তিনি যৌনতায় লিপ্ত হচ্ছেন না। ৯ স্ত্রীকে খুশি রাখতে যে সেক্স রোটা তৈরি করেছেন, তা মেন চলতেই তাঁকে একের পর এক যৌন সম্পর্কে লিপ্ত হতে হচ্ছে বলে মনে করেন আর্থার। সেক্স টাইম টেবিল তৈরি করে, তা রক্ষা করতে আর্থার যখন হাপিয়ে যান, তখন নিয়ম ভেঙে ফেলেন। স্বাভাবিকভাবে তাঁর যখন যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার ইচ্ছা হবে, তখনই তিনি তা করবেন বলে সিদ্ধান্ত নেন।

এমনকী তিনি যদি অন্য কাউকে শয্যাসঙ্গিনী হিসেবে কোনওদিন নিয়ে আসেন, তাহলে তাঁর স্ত্রীরা কিছু মনে করেন না। তবে ৯ জনের মধ্যে কাউকে কোনওদিন দামি উপহার দিলে, অন্যদের মন খারাপ হয়ে যায় বলে জানা আর্থার।