Canada: কানাডায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় ৫ ভারতীয় পড়ুয়ার মৃত্যু, আহত ২
Accident In Andhra Pradesh (Photo Credit: File Photo)

ওটাওয়া, ১৪ মার্চ:  কানাডায় (Canada)  মর্মান্তিক পথদুর্ঘটনা। মৃত্যু হল ৫ ভারতীয় পড়ুয়ার। গুরুতর  আহত ২ পড়ুয়াকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  সোমবার এই তথ্য দিয়েছেন কানাডার ভারতীয় হাইকমিশনার অজয় বিসারিয়া।  শনিবার দুর্ঘটনাটি ঘটেছে ওন্টারিও হাইওয়ের উপরে।  এক টুইট বার্তায় পথদুর্ঘটনায় মৃত ভরতীয় পড়ুয়াদের পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন অজয় বিসারিয়া। আরও পড়ুন- Coronavirus Cases In India: দেশে নতুন আক্রান্ত ২, ৫০৩ জন, একদিনে করোনার বিল ২৭

তিনি বলেন, "শনিবার টরন্টোর কাছে এক মর্মান্তিক পথদুর্ঘটনায় ৫ ভারতীয় পড়ুয়ার মৃত্যু হয়েছে।  বাকি দু'জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরবর্তী সহযোগিতার জন মৃত্যু পড়ুয়াদের বন্ধুদের সঙ্গে যোগাযোগ রাখছে কানাডায় অবস্থিত ভারতীয় হাইকমিশন। "

পুলিশ জানিয়েছে, মৃত ভারতীয় পড়ুয়াদের চিহ্নিত করা গেছে। তাঁরা হলেন হরপ্রীত সিং, জসপিন্দর সিং, করণপাল  সিং, মোহিত চৌহান, পবন কুমার। শনিবার কাকভোরে ৪০১ নম্বর হাইওয়ে দিয়ে পড়ুয়াদের দলটি যাত্রীবোঝাই ভ্যানে চড়ে দেশের পশ্চিমাংশে যাচ্ছিল। এরপর ভোর পৌনে চারটে নাগাদ একটি ট্রেলারের সঙ্গে ভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। যার জেরে ওই ৫ ভারতীয় পড়ুয়ার প্রাণহানি ঘটেছে।  ইতিমধ্যেই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে কানাডার পুলিশ। তবে এখনও পর্যন্ত এনিয়ে কোনও অভিযোগ দায়ের হয়নি।