Donald Trump Closest Advisor COVID Positive: করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ পরামর্শদাতা, আতঙ্কে সস্ত্রীক ট্রাম্প
প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং মেলানিয়া ট্রাম্প (Photo Credit: PTI)

ওয়াশিংটন, ২ অক্টোবর: আবার করোনা আতঙ্কের মুখোমুখি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। করোনায় আক্রান্ত ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ পরামর্শদাতা। বৃহস্পতিবার তিনি করোনায় (COVID 19) আক্রান্ত হন। প্রথম নির্বাচনী ডিবেটে অংশ নিতে ক্লেভল্যান্ডে ট্রাম্পের সঙ্গে একই বিমানে যাত্রা করেছিলেন হপ হিক্স। হিক্সের করোনা আক্রান্তের খবর পেয়ে ট্রাম্প এবং ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পেরও (Melania Trump) করোনা পরীক্ষা করা হয়। হিক্সের সঙ্গে একই বিমানে যাত্রা করায় একটা আশঙ্কা তো থেকেই যায়।

ফক্স নিউজ চ্যানেলের একটু ফোন কল ইন্টারভিউতে সেন হ্যানিটি জানান,"আমাদেরও কোয়ারেন্টিন হতে হবে কিনা এখনও জানি না। আমরা পরীক্ষা করতে দিয়েছি এখন দেখ যা কী হয়।" সিবিসি-র রিপোর্ট অনুযায়ী, ট্রাম্প বৃহস্পতিবার নিউ জার্সিতে অর্থ তহবিল সংগ্রহের উদ্দেশে গেছিলেন। তাঁর সোশ্যাল মিডিয়া ডিরেক্টর এবং প্রেস সেক্রেটারি এই দুজনের সঙ্গে যাওয়ার কথা ছিল। যদিও শেষ মুহূর্তে এই সহায়কদের পরিবর্তন করা হয়।

আরও পড়ুন, আজ গান্ধী জয়ন্তী এবং লাল বাহাদুর শাস্ত্রী জয়ন্তী ২০২০ উপলক্ষে টুইটে শ্রদ্ধার্ঘ্য জানালেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাহুল গান্ধী

বৃহস্পতিবার নির্বাচনের প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প এবং বিডেন। সেখানে একটি বার্ষিক সভার আয়োজন হয়। তারা এভাবেই একাধিক কর্মসূচির মধ্যে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট পদে নির্বাচন হওয়ার কথা। এই নির্বাচনে জিততে মরিয়া ট্রাম্প সরকার।