Radhika Merchant, Ananat Ambani.jpg (Photo Credit: Instagram)

দিল্লি, ২৬ জুলাই: অনন্ত-রাধিকা মার্চন্টের (Anant-Radhika Wedding) বিবাহ উত্তর অনুষ্ঠান ইউরোপে শুরু হয়েছে বলে খবর ছড়ায়। এমনকী অনন্ত-রাধিকার বিবাহ পরবর্তী অনুষ্ঠানের জন্য মুকেশ আম্বানি (Mukesh Ambani) লন্ডনের (London) ৭ তারা স্টোক পার্ক হোটেল নিয়েছেন বলে খবর মেলে। আগামী ২ মাসের জন্য আম্বানিরা লন্ডনের ওই ৭ তারা হোটেল বুক করেছেন বলে শোনা যায়।

সোশ্যাল মিডিয়ায় এই খবর ছড়াতেই বিবৃতি প্রকাশ করা হয় লন্ডনের ওই ৭ তারা হোটেলের তরফে। জানানো হয়, তাদের হোটেলে আম্বানিদের কোনও বিবাহ পরবর্তী অনুষ্ঠান হচ্ছে না। যে খবর ছড়িয়েছে, তা কার্যত ভুল বলে জনানো হয় ওই বিলাসবহুল হোটেল কর্তৃপক্ষের তরফে। তবে আম্বানিরা এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও ধরনের মন্তব্য করেননি।

আরও পড়ুন: Pakistani Sharmila Faruqui With Mukesh Ambani: মুকেশ, ঈশার সঙ্গে শর্মিলা ফারুকি, আম্বানিদের সঙ্গে পাকিস্তানি রাজনীতিবিদের ছবি নিয়ে জোর চর্চা

প্রসঙ্গত প্যারিস অলিম্বিক উপলক্ষ্যে এই মুহূর্তে এমানুয়েল মারকনের দেশের রয়েছেন আম্বানিরা। প্যারিসে থাকার সময় পাকিস্তানি রাজনীতিবিদ শর্মিলা ফারুকির পরিবারের সঙ্গেও সাক্ষাৎ হয় মুকেশ আম্বানি, ঈশা আম্বানিদের। পাক রাজনীতিবেদের সঙ্গে আম্বানিদের ওই ছবি নিয়ে সামাজিক মাধ্যমে শুরু হয়ে যায় জোর চর্চা।