Suvendu Attacks Mamata: মমতার পাল্টা গ্রেফতারির মন্তব্যে আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর
Photo Credits: IANS

কলকাতা: বৃহস্পতিবার কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে (Netaji Indoor Stadium) আয়োজিত দলীয় সভা থেকে বিভিন্ন বিষয় নিয়ে বিজেপিকে তীব্র আক্রমণ করেন তৃণমূল সুপ্রিমো ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (WB Chief Minister Mamata Banerjee)। নানা দুর্নীতির (corruption) তদন্তে নেমে যেভাবে কেন্দ্রীয় সংস্থাগুলি তৃণমূলের হেভিওয়েট নেতাদের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছে, তাঁদের গ্রেফতার করছে তার তীব্র প্রতিবাদ করেন। পাশাপাশি বঙ্গ বিজেপির নেতা-নেত্রীদের পাল্টা গ্রেফতার করার হুমকিও দেন। এরপরই এই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করার হুঁশিয়ারি দিলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা ও নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী (WB LoP Suvendu Adhikari)।

এপ্রসঙ্গে তিনি জানান, প্রথমে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের প্রতিলিপি জোগাড় করবেন। তারপর মুখ্যমন্ত্রী এই ধরনের মন্তব্য (counter-arrest) করতে পারেন কিনা তা খুঁজে বের করে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হবে। শুভেন্দু বলেন, "পশ্চিমবঙ্গের প্রশাসনিক বিষয়গুলো কে দেখছে তার উত্তর আমি বিচার ব্যবস্থার কাছে চাইব। এমন মন্তব্য করার জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর করা উচিত। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামটি হেয়ার স্ট্রিট থানার অন্তর্গত। আমি সেখানে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করব।"

প্রসঙ্গত উল্লেখ্য নেতাজি ইন্ডোরে মমতা বলেন, "আমাদের চারজন বিধায়ক এখন কারাগারের পিছনে। এই ধরনের গ্রেফতারের মাধ্যমে ওরা আমাদের সংখ্যা কমাতে চায়। তবে ওরা যদি আমাদের চারজনকে গ্রেফতার করে তবে আমি ওদের বিরুদ্ধে ইতিমধ্যে দায়ের করা পুরনো মামলা পুনরায় চালু করে ওদের আটজনকে গ্রেফতার করব।" আরও পড়ুন: Agnimitra Paul Attacks Mamata Banerjee: বিশ্বকাপ ফাইনাল নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, ভিডিয়োতে শুনুন মমতাকে আক্রমণ করে কী বললেন অগ্নিমিত্রা!