Agnimitra Paul Attacks Mamata Banerjee: বিশ্বকাপ ফাইনাল নিয়ে বিতর্কিত মন্তব্যের জের, ভিডিয়োতে শুনুন মমতাকে আক্রমণ করে কী বললেন অগ্নিমিত্রা!
Photo Credits: ANI

কলকাতা: বৃহস্পতিবার কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের দলীয় সভায় ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ (Final match of ICC World Cup) নিয়ে বিতর্কিত মন্তব্য করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal CM Mamata Banerjee)। ভারতীয় ক্রিকেটাররা ১০টি ম্যাচ জিতলেও নরেন্দ্র মোদি ও অমিত শাহের মতন পাপীরা স্টেডিয়ামে উপস্থিত থাকায় ফাইনালে হেরেছেন বলে দাবি করেন। এমনকী বলেন, গুজরাটের আমেদাবাদের বদলে ফাইনাল ম্যাচ কলকাতার ইডেন গার্ডেন বা মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম হলে ভারত বিশ্বকাপ জিতত বলেও মন্তব্য করেন। তাঁর এই মন্তব্য়ের ভিডিয়ো প্রকাশ্যেই আসতেই শুরু হয়েছে বিতর্ক। তৃণমূল কংগ্রেসের সুপ্রিমোর তীব্র বিরোধিতা করছেন গেরুয়া শিবিরের নেতা-নেত্রীরা।

এপ্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মমতার বিরুদ্ধে তোপ দাগলেন বঙ্গ বিজেপির সাধারণ সম্পাদিকা ও আসানসোলের বিধায়িকা অগ্নিমিত্রা পাল (WB BJP General Secretary and MLA Agnimitra Paul)। তিনি বলেন, "এটা খুবই দুর্ভাগ্যজনক (unfortunate)। মমতা বন্দ্যোপাধ্যায় বা রাহুল গান্ধীর (Rahul Gandhi) মতো নেতাদের কাছ থেকে এই ধরনের তুচ্ছ রাজনীতিই আশা করা যায়। তিনি আমাদের ভারতীয় দলের (Indian team) প্রচেষ্টাকে অপমান করেছেন, যারা কোনও পরাজয় ছাড়াই শেষ ১০টি ম্যাচ জিতেছে। তাদের এই প্রচেষ্টা সম্পর্কে মমতা বন্দ্যোপাধ্যায়ের ধারণা কি? পরাজয় কি এটা শুধুমাত্র স্টেডিয়ামের কারণেই হয়েছে? তিনি ভুলে যাচ্ছেন যে তিনিও একই দলের, কংগ্রেসের (Congress) অংশ ছিলেন। এখন তিনি গেরুয়া রং ও স্টেডিয়ামের কথা বলছেন। আপনাদের কারণে পশ্চিমবঙ্গের মানুষ কষ্ট পাচ্ছে। আপনার পরিবারের লোকেরা পশ্চিমবঙ্গের ক্রীড়া প্রতিষ্ঠানের প্রধান হয়েছেন। বিভিন্ন ক্রীড়া সংস্থায় নেতৃত্ব দিচ্ছেন। তার জন্য তাদের কী যোগ্যতা রয়েছে? এবং গত ১২ বছরে পশ্চিমবঙ্গের জন্য আপনি কী ফলাফল পেয়েছেন? তাই এই ধরনের সস্তা রাজনীতি করা বন্ধ করুন।" আরও পড়ুন: Mamata Banerjee On Central Dues: রাজ্যের বকেয়া টাকার জন্য ডিসেম্বরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন, জানালেন মমতা

দেখুন ভিডিয়ো: