West Bengal: মহিলার বেশে জাতীয় সড়কে দাঁড়িয়ে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ২ ব্যক্তি
প্রতীকী ছবি(Photo Credit: ANI)

রানাঘাট, ১০ ফেব্রুয়ারি: জাতীয় সড়ক থেকে গ্রেফতার দুই ব্যক্তি। মহিলা বেশে জাতীয় সড়কে দাঁড়িয়ে গাড়ি ছিনতাই এবং যাত্রীদের থেকে সমস্ত জিনিস হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল ওই দুই ব্যক্তি। পুলিশ সূত্রে এমনটাই খবর। বুধবার নদিয়া থেকে গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, রাত বাড়তেই জাতীয় সড়কে এসে দাঁড়িয়ে থাকত ওই দুই ব্যক্তি। ছলে-বলে-কৌশলে গাড়ির উপর হামলা চালিয়ে টাকা-পয়সা ছিনিয়ে নিয়ে গাড়ি বাজেয়াপ্ত করার চেষ্টা করত বলে অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। আরও পড়ুন: Sundarban: জঙ্গল ছেড়ে লোকালয়ে রয়্যাল বেঙ্গল টাইগার

মঙ্গলবার ৩৪ নম্বর জাতীয় সড়কে ভোরবেলা টহল দিচ্ছিল পুলিশ। সেসময় পায়রাডাঙ্গা এলাকায় ঘটনাটি নজরে আসে রানাঘাট থানার পুলিশ কর্মীদের। পুলিশ ভ্যান দেখেই এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ওই দুই ব্যক্তি। এরপর ধাওয়া দুই মহিলা সাজে দাঁড়িয়ে থাকা দুই ব্যক্তিকে।

রাতের অন্ধকারে জাতীয় সড়কে দুই মহিলাকে দাঁড়িয়ে থাকতে দেখে তাদের দিকে সাহায্যের জন্য এগিয়ে যান টহলরত পুলিশ কর্মীরা। কিন্তু পুলিশের ভ্যান তাদের উদ্দেশে রওনা হতেই তারা এলাকা ছেড়ে পালানোর চেষ্টা করতেই সন্দেহ হয় পুলিশ কর্মীদের। এরপর দু'জনকে পাকরাও করে জিজ্ঞাসাবাদ করতেই আসল তথ্য প্রকাশ্য আসে। দু'জনকেই গ্রেফতার করেছে পুলিশ।