Youth Dies To Protect Mobile: ছিনতাইবাজের কবল থেকে মোবাইল বাঁচাতে ট্রেন থেকে ঝাঁপ দিল যুবক!
Image used for representational purpose | (Photo Credits: PTI)

উলুবেড়িয়া, ৩ নভেম্বর: ট্রেনে (Train) ছিনতাই (Robbery) হওয়ার ঘটনা নতুন নয়। তাই বলে ছিনতাইবাজের কবল থেকে মোবাইল বাঁচাতে একেবারে ট্রেন থেকে ঝাঁপ! গত শুক্রবার রাতে এইরকমই মর্মান্তিক এক ঘটনার সাক্ষী রইল হাওড়ার উলুবেড়িয়া স্টেশন (Howrah Uluberia Station)। ছিনতাইবাজের কবল থেকে মোবাইল (Mobile) বাঁচাতে সটান ট্রেন থেকে ঝাঁপ দিয়ে বসলেন এক যুবক (Youth)। সঙ্গেসঙ্গেই রেললাইনে (Rail line)মাথা থেঁতলে প্রাণ হারান তিনি। হাসপাতালে (Hospital) নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃৎ বলে ঘোষণা করেন। মৃৎ ওই যুবকের নাম সৌরভ ঘোষ (Sourav Ghosh) বলে জানা গিয়েছে।

রেল পুলিশ সূত্রে খবর, কর্মসূত্রে সৌরভ হাওড়ায় থাকতেন। তাঁর বাড়ি সম্বলপুর (Sambalpur)। সেখানে যাওয়ার জন্যেই শুক্রবার রাতে ট্রেন ধরেছিলেন তিনি। দরজার সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন। ট্রেন যখন উলুবেড়িয়া স্টেশনের কাছে এসে পৌঁছয়, তখন আচমকা এক ছিনতাইবাজ তাঁর মোবাইল ফোনটি কেড়ে নিয়ে চলে যায় বলে অভিযোগ। সঙ্গে সঙ্গেই ছিনতাইকারীকে পাকড়াও করতে চলন্ত ট্রেন থেকে লাফ মারেন সৌরভ! রেললাইনের ওপর পড়ে মাথায় গুরুতর চোট পান তিনি। অতিরিক্ত রক্তক্ষরণ হতে শুরু করে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনায় ফের একবার প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা (Security)। আরও পড়ুন: West Bengal: অন্ডালে খনিতে আটকে ৭০ শ্রমিক, নিয়ম ভেঙে চলছিল বয়লার সাফাই

বাড়ি (Home) ফেরা হল না সৌরভের। হাত থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ায় উত্তেজনার বশেই এমন হঠকারিতার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন সৌরভ বলে অনুমান করা হচ্ছে।