Nikhil Jain’s Instagram Account Hacked: টাকার বিনিময়ে নুসরতের স্বামী নিখিল জৈনের বিজনেস অ্যাকাউন্ট হ্যাক, শুরু তদন্ত
নিখিল জৈন ও নুসরত জাহান (Photo Credit: Social Media)

কলকাতা, ৫ মার্চ: তৃণমূলের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) জীবনে ফের সমস্যা এবার তাঁর দুটি ব্যবসায়িক ব্র্যান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক হল। এবং দুটি অ্যাকাউন্টে থাকা যাবতীয় ফটোশ্যুটের ছবি কেউ মুছে দিয়েছে। খবর পেয়েই দিল্লি থেকে কলকাতায় এসেছেন নিখিল জৈন। তিনি নিজেই আনন্দ বাজার ডিজিটালকে জানিয়েছেন, “এটা খুবইই মর্মান্তিক ঘটনা। আমার ব্যবসায়িক দু’টো ব্রান্ডেরই অ্যাকাউন্ট হ্যাক করে সমস্ত পোস্টার এবং ফটোশ্যুটের সমস্ত ছবি মুছে দেওয়া হয়েছে। আমি কলকাতা পুলিশের সাইবার ক্রাইম বিভাগের কাছে অভিযোগ জানিয়েছি। ওঁরা জানিয়েছেন, টাকার বিনিময়ে কলকাতা থেকেই কেউ এই কাজ করেছে। খুব দ্রুতই তার নাম সামনে আসবে। পুলিশ আমাকে তেমনই বলেছে।” আরও পড়ুন-Sushant Singh Rajput Death case: সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু জনিত মাদক মামলার চার্জশিট পেশ এনসিবি-র

নিখিল জৈন আরও বলেন, “এ ভাবে আমার বাণিজ্যিক কোনও ক্ষতি করা যাবে না। আমার ব্যবসা আরও এগোবে।” আমি দিল্লি থেকে কলকাতায় এসেছি একদিনের জন্য। আমার ব্যাংক অ্যাকাউন্টের পাসওয়ার্ডও বদলেছি। আমার অ্যাকাউন্ট প্রাইভেট করেছি। এখন বুঝতে পারছি, আমার চারদিকে শত্রু ঘুরছে। পয়সার বিনিময়ে আমার ব্যবসার ক্ষতি করার জন্য কাউকে নিয়োগ করা হয়েছে। তবে এই ভাবে অ্যাকাউন্ট হ্যাক করে কেউ আমার ব্যবসার ক্ষতি করতে পারবে না। আমাদের টিমের কাছে সব শ্যুটের ছবি রাখা আছে। শুধু শুধু হেনস্থা করার চেষ্টা করা হচ্ছে আমায়। এ সব করে কি কারও ক্ষতি করা যায়?” প্রশ্ন তুলেছেন নিখিল জৈন।

উল্লেখ্য, হ্যাক হওয়া দুই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের বাণিজ্যিক ব্র্যান্ডের প্রধান মুখ ছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত। যদিও নিখিল জানান, এ বার নতুন নকশা নিয়ে নতুন মুখকে আনা হচ্ছে তাঁর শাড়ির ব্র্যান্ডটিতে। সেই কারণেই তিনি দিল্লিতে ব্যস্ত ছিলেন। পুলিশের ডাক পেয়ে অ্যাকাউন্টের পাসওয়ার্ড বদল এবং সেই সংক্রান্ত সইসাবুদের জন্য তিনি কলকাতা ফিরেছেন। শনিবার আবার ব্যবসার কারণেই দিল্লি চলে যাবেন।