Kunal Ghosh On Mahua Moitra's Issue: মহুয়া মৈত্রের বিষয় নিয়ে সংসদের এথিকস কমিটিকে তীব্র আক্রমণ, ভিডিয়োতে শুনুন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের বক্তব্য
Photo Credits: ANI

কলকাতা: সংসদে টাকার বদলে প্রশ্ন কাণ্ডে মহুয়া মৈত্রকে ফের ২ নভেম্বর তলব করেছে সংসদের এথিকস কমিটি। শনিবারই একথা জানান কমিটির চেয়ারম্যান। তারপরই এই বিষয়ে সংসদের এথিকস কমিটিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ (TMC leader Kunal Ghosh)।

এপ্রসঙ্গে তিনি বলেন, "মহুয়া মৈত্রের মামলার (Mahua Moitra's case) বিষয়ে আমি বেশি কিছু বলতে পারব না। ওই বিষয়টি আমাদের নেতা ডেরেক ও ব্রায়ান (Derek O'Brien) পরিষ্কার করে বুঝিয়ে দেবেন। তবে একটা জিনিস বুঝতে পারছি না এথিকস কমিটির (Ethics Committee) কাছে মহুয়া মৈত্র জানিয়ে ছিলেন যে তিনি নিশ্চয় যাবেন। তবে তিনি নভেম্বরের পাঁচ তারিখের পর যেতে পারবেন। তারপরও এত তাড়াহুড়ো (hurry) করে কেন এথিকস কমিটি তাঁকে নভেম্বরের ২ তারিখ দেখা করতে বলল? শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) মামলাটি গত ৪-৫ বছর ধরে এথিকস কমিটির কাছে পড়ে রয়েছে (pending)। কিন্তু, মহুয়ার ক্ষেত্রে ওরা এখনই ফলাফল (result) চায়।" আরও পড়ুন: Nisith Pramanik On Ration Scam: 'সত্যি সামনে আসবেই', ভিডিয়োতে দেখুন জ্যোতিপ্রিয়র গ্রেফতারি ও রেশন দুর্নীতি নিয়ে কী বললেন নিশীথ প্রামাণিক!

দেখুন ভিডিয়ো: