Coronavirus In West Bengal: রাজ্যে করোনাভাইরাসে মৃত্যু বেড়ে ১০, আক্রান্ত ১৪৪
(Photo Credits: IANS)

কলকাতা, ১৬ এপ্রিল: রাজ্যে করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃত্যু বেড়ে ১০। নতুন করে করোনা আক্রান্ত ২৪ জন। এই মুহূর্তে করোনায় চিকিৎসাধীন ১৪৪। সুস্থ হয়েছেন আরও ৯ জন। নবান্নে জানালেন মুখ্যসচিব রাজীব সিনহা। তিনি জানিয়েছেন, রাজ্য জুড়ে সাড়ে ৩ লাখ পিপিই দেওয়া হয়েছে। ২ লাখ ২৩ হাজার মাস্ক দিয়েছে রাজ্য সরকার। । এখনও পর্যন্ত রাজ্যে সংক্রমণ মুক্ত ৫১। রাজ্যে এখনও কোয়রান্টিনে রয়েছেন ৩৮১১ জন।

রাজীব সিনহা জানান, এখনও পর্যন্ত রাজ্যে টেস্ট করা হয়েছে ৩ হাজার ৮১১টি। পাশাপাশি বলেন, “যেখান থেকে বেশি কেস আসছে সেটা নিয়ে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছি। সেখান থেকে যাতে করোনাভাইরাস অন্য জায়গায় ছড়িয়ে না যায়, তার জন্য প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা গ্রহণ করছি।” এদিন মুখ্যসচিব বৈঠকে বলেন, “করোনাভাইরাস একটি জাতীয় বিপর্যয়। কেন্দ্র সরকার এবং রাজ্য সরকার যৌথভাবে কাজ করছে। যা কিছু ব্যবস্থা নেবার প্রয়োজন আছে সেটা আমরা সবার মতামত নিয়ে কাজ করছি এর জন্য আমাদের অ্যাডভাইসরি বোর্ডে রয়েছে।” আরও পড়ুন: Coronavirus In Kolkata: এনআরএস হাসপাতালে প্রসূতির শরীরে মিলল করোনাভাইরাস

সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, "ভয় পাওয়ার কোনও কারণ নেই, এই বিপদের সময় রাজ্যের সরকার আপনাদের পাশে রয়েছে। পাঁচ কেজি করে খাদ্যশস্য দেওয়া হবে। আমরা ৬ মাস রেশন ফ্রি করে দিয়েছি।" এছাড়া তিি জানান, এখন থেকে মিষ্টির দোকান সকাল ৮টা থেকে বিকেল ৪টে পর্যন্ত খোলা থাকবে। আগে এই সময় ছিল বেলা ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত।