Coronavirus In West Bengal: রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৮, নতুন করে আক্রান্ত ৫১
করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ২৪ এপ্রিল: রাজ্যে করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বাড়ল। শুক্রবার নবান্নে (Nabanna) সাংবাদিক বৈঠক করে মুখ্যসচিব রাজীব সিনহা (Chief Secretary Rajiva Sinha) জানান, করোনায় আক্রান্ত হয়ে রাজ্যে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮। পাশাপাশি, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৫১ জনের শরীরে করোনার সংক্রমণ মিলেছে। নতুন করে হাসপাতাল থেকে কাউকে ছাড়া হয়নি। এই মুহূর্তে রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে ৩৮৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

মুখ্যসচিব আরও জানান, নতুন আক্রান্তদের মধ্যে কলকাতা, হাওড়া, উত্তর ২৪ পরগনার বেশি, ৮২ শতাংশ। এছড়া নতুন আক্রান্তদের মধ্যে ৫১ শতাংশই কলকাতার। মুখ্যসচিব আরও জানান, অডিট কমিটি মোট ৫৭টি ডেথ কেস অডিট করেছে। যার মধ্যে ১৮টি করোনায় মৃত্যু হয়েছে বলে জানিয়েছে কমিটি। বাকি ৩৯টি মৃত্যুর ক্ষেত্রে উপসর্গ পাওয়া গেলেও মৃত্যুর কারণ করোনার উল্লেখ নেই। আরও পড়ুন: Coronavirus In India: ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত ১৬৮৪, সুস্থতার হার ২০.৫৭ শতাংশ

তিনি জানান, আন্তঃমন্ত্রক কেন্দ্রীয় দল রাজ্যকে চিঠি দিয়েছে। আমাদের কাছে কয়েকটি বিষয়ে জানতে চাওয়া হয়েছে। স্বাস্থ্য দপ্তর ও বিশেষজ্ঞ কমিটি প্রশ্নের জবাব দেবে।