Attack On MP Jagannath Sarkar: সাংসদ জগন্নাথ সরকারের উপর হামলা, রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব শুভেন্দু অধিকারী
Suvendu Adhikari. (Picture Credits: ANI)

কলকাতা, ২০ মার্চ: রানাঘাটের বিজেপি সাংসদ জগন্নাথ সরকারের (MP jagannath sarkar) গাড়ি লক্ষ্য করে বোমা মারার অভিযোগ। কল্যাণী থেকে দ্য কাশ্মীর ফাইলস সিনেমা দেখে ফিরছিলেন জগন্নাথ। হরিণঘাটা (Haringhata) থানা এলাকার শিমুলতলায় (Simultala) তাঁর গাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও বিজেপি-র অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল।আজ জগন্নাথ সরকারের উপরে হামলার ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব হলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তাঁর দাবি, জগন্নাথ সরকারের উপর হামলা জনপ্রতিনিধিদের উপর আক্রমণে নতুন সংযোজন।

টুইটে নন্দীগ্রামের বিধায়ক লেখেন,  হরিণঘাটা থানা এলাকার শিমুলতলার কাছে সাংসদ জগন্নাথ সরকারের উপর হামলা। তাঁর গাড়িতে বোমা নিক্ষেপ করা হয়েছিল। 'দ্য কাশ্মীর ফাইলস' দেখে বাড়ি ফিরছিলেন তিনি। পশ্চিমবঙ্গে আইনশৃঙ্খলার কোনও অস্তিত্ব নেই এবং অপরাধীরা অবাধ বিচরণ করে অবাধ হিংসা চালাচ্ছে।" আরও পড়ুন: Drone Recovered In Petrapole Border: পেট্রোপোলে ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া জমি থেকে উদ্ধার ড্রোন

শুভেন্দুর দাবি, "রানাঘাটের সাংসদের উপর হামলা হল নির্বাচিত প্রতিনিধিদের টার্গেট করার সর্বশেষ প্রবণতার একটি সংযোজন। সাধারণ জনগণ কীভাবে রাজ্য প্রশাসনের উপর নির্ভর করবে, যারা কাউন্সিলর, বিধায়ক এবং সাংসদদের নিরাপত্তা নিশ্চিত করতে পারে না?"