PM Modi Attack TMC: পঞ্চায়েত নির্বাচনে হিংসার জন্য তৃণমূলকে তীব্র আক্রমণ মোদির, ভিডিয়োতে শুনুন প্রধানমন্ত্রীর বক্তব্য
ফাইল ফটো (Photo Credits: ANI)

কলকাতা: শনিবার পূর্বাঞ্চলীয় পঞ্চায়েতী রাজ ওয়ার্কশপে (Eastern Regional Panchyati Raj Workshop) ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসকে (Trinamool Congress) তীব্র আক্রমণ (Attack) করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। সম্প্রতি হয়ে যাওয়া পঞ্চায়েত নির্বাচনের (WB Panchayat Polls) সময় পশ্চিমবঙ্গে যে রক্তের গঙ্গা (bloodbath) বয়েছে তার জন্য রাজ্যের শাসকদলকে পুরোপুরি দায়ী করেন তিনি।

প্রধানমন্ত্রীর এই আক্রমণের পাল্টা জবাব দেওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফেও। নরেন্দ্র মোদির এই ধরনের মন্তব্য করার কোনও অধিকার নেই বলেও দাবি করে তারা। কটাক্ষ করে বলে, পশ্চিমবঙ্গের দিকে না তাকিয়ে যে রাজ্যগুলিতে ডবল ইঞ্জিনের সরকার রয়েছে প্রধানমন্ত্রী সেখানকার পরিস্থিতি দেখুন।

পঞ্চায়েতী রাজ ওয়ার্কশপে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলকে আক্রমণ করে মোদি বলেন, "পঞ্চায়েত নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গে যে রক্তের খেলা খেলেছে তার সাক্ষী গোটা দেশ। তাদের হিংসার (Violence) কারণে শুধু বিজেপি (BJP) নেতা ও কর্মীদের নয় রক্ত ঝড়েছে সাধারণ ভোটারদেরও।"

তবে এই পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে লড়াই করার জন্য বঙ্গ বিজেপির ভূয়সী প্রশংসাও করেন প্রধানমন্ত্রী। বলেন, "শাসকদলের কর্মীদের প্রবল হিংসার সামনে রুখে দাঁড়িয়ে বিজেপি প্রার্থীরা পঞ্চায়েত নির্বাচনে অনেক সংখ্যক আসন জিতেছেন। তবে নির্বাচনের পরেও আমাদের বিজয়ী প্রার্থীদের উপর অত্যাচার করছে শাসকদলের লোকেরা।" আরও পড়ুন: JP Nadda Bengal Visit: বাংলায় নাড্ডা, পাখির চোখ ২৪-এর ৪২

দেখুন ভিডিয়ো: