Derek on Amit Shah's 26 Seat Claims: 'মাইন্ড গেম আর কাজে দেবে না', অমিত শাহকে কটাক্ষ ডেরেক ও ব্রায়েনের
তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন। (Photo Credits: ANI/File)

কলকাতা, ২৮ মার্চ: প্রথম দফায় ভোট হওয়া ৩০টি আসনের মধ্যে ২৬টি আসনে জিতবে বিজেপি (BJP। আজ দিল্লিতে এক সাংবাদিক বৈঠকে এই দাবি করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Union Home Minister Amit Shah)। পাল্টা অমিত শাহকে কটাক্ষ করে টুইট তৃণমূল নেতা ডেরেক ও’ব্রায়েনের (Derek O'Brien)। তিনি লিখেছেন, "মাইন্ড গেম আর কাজে দেবে না। গুজরাত জিমখানাতে গিয়ে আসনসংখ্যা নিয়ে স্টান্টবাজি দেখান। এটা বাংলা।"

গতকাল প্রথম দফায় ঝাড়গ্রামের ৪টি, পূর্ব মেদিনীপুরের ৭টি, পশ্চিম মেদিনীপুরের ৬টি, বাঁকুড়ার ৪টি ও পুরুলিয়ার ৯টি আসনে ভোটগ্রহণ হয়েছে। আজ দিল্লিতে অমিত শাহ বলেন, পশ্চিমবঙ্গ ও আসাম ভোটের প্রথম পর্ব শেষ হয়েছে গতকাল। আমাদের পক্ষে ভোট দেওয়ার জন্য আমি উভয় রাজ্যের মানুষকে ধন্যবাদ জানাতে চাই। ভোটদানে মানুষের উৎসাহ দেখা গেছে।" আরও পড়ুন: West Bengal Assembly Elections 2021: 'বাংলায় পরিবর্তন আসছে ', দাবি মিঠুনের

তিনি আরও বলেন, "পশ্চিমবঙ্গ ও আসাম উভয় জায়গায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। হিংসায় কেউ মারা যাননি। বুথ পর্যায়ের কর্মী ও দলীয় নেতাদের সঙ্গে আলোচনার পরে আমি বলতে পারি ৩০টি আসনের মধ্যে বলতে পারি ২৬টিরও বেশি আসনে জয়ী হব। গতকাল, বহু বছর পরে পশ্চিমবঙ্গে কোনও হিংসার ঘটনা ছাড়াই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আমি বিজেপির পক্ষে ভোট দেওয়ার জন্য পশ্চিমবঙ্গের মহিলাদের ধন্যবাদ জানাতে চাই। ২০০ টিরও বেশি আসন নিয়ে পশ্চিমবঙ্গে সরকার গঠন করবে বিজেপি।"

মুকুল রায় ও শিশির বাজোরিয়ার ফোন কল লিক নিয়ে অমিত শাহ বলেন, "নির্বাচন কমিশনের ওপর কোনও চাপ তৈরি করেনি বিজেপি। বিজেপির দু'জন নেতা ফোনে আলোচনা করছিলেন অফিসার বদলির জন্য। এই দাবিগুলি লিখিতভাবেই করা হয়েছিল। এর মধ্যে গোপন কিছুই নেই। যে প্রশ্নটি তোলা করা দরকার তা হল কে ফোন কল ট্যাপ করেছেন?"