Mamata Banerjee Meets Narendra Modi: রাজনৈতিক নয়, প্রটোকল মেনে মোদীর সঙ্গে সাক্ষাৎ, জানালেন মমতা
Narendra Modi, Mamata Banerjee (Photo Credit: ANI/Twitter)

কলকাতা, ১ মার্চ: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে সাক্ষাৎ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । শুক্রবার ২ দিনের সফরে পশ্চিমবঙ্গে আসেন প্রধানমন্ত্রী। সরকারি এবং রাজনৈতিক কর্মসূচিতে ঠাসা প্রধানমন্ত্রীর বঙ্গ সফর। শুক্রবার আরামবাগে সভা সেরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী। আজ রাজভবনে ফের মোদী, মমতার সৌজন্যে সাক্ষাৎ হয়। তবে প্রধানমন্ত্রীর সঙ্গে এটি তাঁর সৌজন্য সাক্ষাৎ বলে জানান মমতা বন্দ্যোপ্যায়। মুখ্যমন্ত্রী আরও বলেন, এটা প্রটোকল বৈঠক। রাষ্ট্রপতি বা প্রধানমন্ত্রী রাজ্যে এলে, প্রটোকল মেনে তাঁদের সঙ্গে মুখ্যমন্ত্রী সাক্ষাৎ করেন। শুক্রবার মোদীর সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎও প্রটোকল মেনেই বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন:  Narendra Modi: সন্দেশখালি নিয়ে মমতা সরকারকে তোপ প্রধানমন্ত্রীর, বললেন 'তৃণমূল সরকার দরিদ্র, কৃষক, যুবক এবং মহিলাদের ক্ষমতায়নের ক্ষেত্রে বড় বাধা'

মুখ্যমন্ত্রী বলেন,  রাজনৈতিক আলোচনা করতে যাইনি। রাজনৈতিক আলোচনা করার সাক্ষাৎকার আজ নয় বলেও  প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর ক্যামেরার মুখোমুখি হয়ে জানান মমতা বন্দ্য়োপাধ্যায়।