লাউডন স্ট্রিট দুর্ঘটনা: মার্সিডিজকে ধাক্কার পর বেপরোয়া জাগুয়ার পিষে মারল দুই পথচারীকে, চালক গ্রেফতার
রাতের শহরে মর্মান্তিক দুর্ঘটনা। Image used for representational purpose | (Photo Credits: ANI)

কলকাতা, ১৭ অগাস্ট: গভীর রাতের কলকাতায় বড় দুর্ঘটনা। রাত দুটো নাগাদ শহরের প্রাণকেন্দ্র শেক্সপিয়র সরণি এবং লাউডন স্ট্রিটের সংযোগস্থলে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। বেপরোয়া এক চালকের অসভ্য আচরণে প্রাণ গেল কলকাতায় আসা দুই বাংলাদেশীর। শুক্রবার গভীর রাতে লাউডন স্ট্রিটে বেপরোয়া জাগুয়ার (Jaguar car) মার্সিডিজকে ধাক্কার পর দুই পথচারীকে পিষে মারল।

গতকাল মধ্যরাতে ঠিক কী ঘটে? একে বৃষ্টিতে নাকাল শহর। থমথমে শহরে বিড়লা প্ল্যানেটোরিয়ামের দিক থেকে কলামন্দিরের দিকে যাওয়ার সময় এক বেপরোয়া জাগুয়ার সজোরে ধাক্কা মারে মার্সিডিজের মাঝের অংশে।  সেই সময় ফুটপাত ধরে হেঁটে যাচ্ছিলেন বাংলাদেশের দুই কর্পোরেট কর্তা। আরও পড়ুন-দেখুন কীভাবে বুর্জ খলিফায় উল্টো দিকে ঝুলছে পাকিস্তানের পতাকা

মার্সিডিজকে দুমড়ে মুচড়ে দেওয়ার পর জাগুয়ারটি পিষে দেয় রাস্তার পাশে পুলিশ কিয়স্কের কাছে দাঁড়িয়ে থাকা ওই দুই বাংলাদেশী পথচারীকে।। গুরুতর জখম অবস্থায় দুইজনকে SSKM-এ ভর্তি করা হয়।

সেখানেই ওই দুই বাঙলাদেশীকে মৃত বলে ঘোষণা করা হয়। দুর্ঘটনায় প্রাণ হারান দুই বাংলাদেশীর নাম- কাজী মহম্মদ মইনুল আলম(৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া(২৮)। বাংলাদেশের ঝিনাইদহের বাসিন্দা মইনুল আলম চাকরি করতেন গ্রামীণ ফোনে। অন্যদিকে, বাংলাদেশে সিটি ব্যাঙ্কের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট তানিয়া। এই ঘটনায় জখম হয়েছেন মার্সিডিজের চালক ও আরোহী। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক। তদন্তের পর অভিযুক্ত জাগুয়ার চালককে গ্রেফতার করে পুলিস।