Kolkata: রবিনসন স্ট্রিটের ছায়া বাঁশদ্রোণীর বিদ্যাসাগর পার্কে, মায়ের মৃতদেহ আগলে ছেলে!
প্রতীকী ছবি (Photo Credits: ANI)

কলকাতা, ১৫ অক্টোবর: রবিনসন স্ট্রিটের ছায়া বাঁশদ্রোণীর (Bansdroni) বিদ্যাসাগর পার্কে। মায়ের মৃতদেহ (Dead Body) আগলে রাখলেন ছেলে। দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর প্রতিবেশীদের। দরজা ভেঙে উদ্ধার দেহ। কয়েকদিন আগেই মৃত্যু হয়েছে বৃদ্ধার, অনুমান পুলিশের। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। জানা যাচ্ছে, বাঁশদ্রোণীর বিদ্যাসাগর পার্কের বাসিন্দা সত্তরোর্ধ্ব ওই বৃদ্ধা থাকতেন ছেলের সঙ্গেই। আজ সকালে দুর্গন্ধ পেয়ে ছেলের কাছে কারণ জানতে চান প্রতিবেশীরা। এরপরই ছেলে জানান ঘরে মৃত অবস্থায় পড়ে আছে মা। এরপরই পুলিশ খবর দেওয়া হয়। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। কী কারণে মৃত্যু তা খতিয়ে দেখা হবে।

এবিপি আনন্দ-র খবর অনুযায়ী, মা মারা যাওয়ার পর দেহর সৎকার করা তো দূরের কথা, কাউকে জানতেই দেননি ছেলে। মায়ের দেহর সঙ্গেই কাটিয়ে দিয়েছেন দিন-রাত। অবশেষে দেহে পচন ধরার গন্ধ ছড়িয়ে পড়ে পাড়ায়।আরও পড়ুন: Coronavirus Cases In India: ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৭৩ লাখের গণ্ডী, মৃত্যু মিছিলে শামিল ১ লাখ ১১ হাজার ২৬৬ জন

এক প্রতিবেশী জানান, গতকাল থেকে হালকা হালকা গন্ধ পাওয়া যাচ্ছিল, জিজ্ঞেস করায় সামনে আসে এই তথ্য। পুলিশের অনুমান, কয়েকদিন আগেই মৃত্যু হয়েছে বৃদ্ধার। মৃত্যুর কারণ জানতে ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হবে।