Kolkata: পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার গৃহশিক্ষক
Representational Image | (Photo Credits: Eric Ward/Unsplash)

কলকাতা, ১৪ অগাস্ট:  Kolkata Home Tutor Molests Minor Girl, Makes Her Sit on His Lap, Fondles With Her Private Parts। গৃহশিক্ষকের নোংরা যৌন লালসার শিকার পঞ্চম শ্রেণীর নাবালিকা। ফের খোদ শহর কলকাতার বুকে ঘটল নাবালিকা যৌন হনস্থার ঘটনা। কলকাতার পার্কস্ট্রিটে নাবালিকার অভিযোগ, তাকে পড়ানোর সময় মাঝেমাঝে তাকে কোলে নিয়ে অসভ্যতা চালাত তার গৃহশিক্ষক। পঞ্চম শ্রেণীর সেই ছাত্রীর বাবা পুলিশের কাছে গৃহশিক্ষকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেছে। গৃহ শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের কাছে গিয়ে নাবালিকা জানায় পড়ানোর সময় মাঝেমাঝেই কোলে নিয়ে তার গোপনাঙ্গে হাত দিতেন তার গৃহশিক্ষক। এই কথাটা তার শিক্ষককে কাউকে বলতে নিষেধ করে। গৃহশিক্ষক ধরা পড়ে যান, যেদিন নাবালিকা ঘরের মধ্যে থেকে চিৎকার করে ওঠে। মেয়ের আর্তনাদ শুনে ছুটে আসে বাড়ির লোক। তখন সে বলে দেয়, শিক্ষক তার গোপনাঙ্গে হাত দেওয়ার ব্যথা পাওয়াতেই সে চিৎকার করে। আরও পড়ুন-৯০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ ২৫ বছরের যুবকের

অভিযুক্ত গৃহ শিক্ষকের বিরুদ্ধে পোকসো আইনের ৮ ও ১২ ধারায় মামলা দায়ের করে গ্রেফতার করা হয়েছে। যৌন হেনস্থার দায়ে এই মামলায় দোষী সাব্যস্ত হলে গৃহশিক্ষকের তিন বছরের হাজতবাস নিশ্চিত।