Kolkata: বকেয়া নিয়ে বচসার জেরে মহিলাকে খুনের হুমকিতে অভিযুক্ত টলিউড প্রযোজক
প্রতীকী ছবি (File Image)

কলকাতা, ২৭ আগস্ট: Tollywood Producer Is Alleged Attempt To Murder: পি আর এজেন্সির (PR Agency) মহিলা কর্ণধারের সঙ্গে বচসায় জড়িয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল টলিউড (Tollywood) বিখ্যাত প্রযোজকের বিরুদ্ধে। টলিউডের নামকরা এই প্রযোজকের নাম রমেশ সিংহল (Ramesh Singhal)। বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করেন পি আর এজেন্সির কর্ণধার অতসী ভৌমিক।

জনপ্রিয় বাংলা ছবির এই প্রযোজক অতসী ভৌমিকের পি আর এজেন্সির সঙ্গে চুক্তিবদ্ধ করেন। ছবি প্রচারের কাজ ভালোভাবে মিটে যায়। তারপর বাকি পাওনা টাকা ফেরত দিচ্ছিলেন না। স্থানীয় সংবাদ সংস্থার মতে, ৫ লাখ ৭২ হাজার টাকা মেটানোর কথা রমেশ সিংহলের। বারবার বলা সত্ত্বেও আজ নয় কাল করে আটকে রেখেছিলেন তিনি। আরও পড়ুন, 'পুলিশের চামড়া খুলে নেব, তেল ঝরে যাবে', কী বললেন দিলীপ ঘোষ?

এরপর টাকা উদ্ধারের জন্য সোমবার দুপুরে অতসী নিজেই ওই প্রযোজকের বাড়ি যান। তিনি অভিযোগ করেন টাকার কথা বলতেই রমেশ সিংহল ও তার ৩ শাগরেদ অতসীর ওপর চড়াও হয়। শুধু তাই নয় কানের পাশে কাটারি রেখে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তাই এই নিয়ে আর উচ্চবাচ্য না করে চুপ থাকতে বলেন।

কোনোমতে প্রাণ বাঁচিয়ে সেখান থেকে পালিয়ে আসেন অতসী। বেড়িয়ে ফোন করে তাঁর স্বামীকে ঘটনাটি পুরো জানান। এই ঘটনার পর বাঁশদ্রোণী থানায় অভিযোগ করেন। এরপর পুলিশ এই ৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।