Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে মদ পান করে টাকা না দিয়ে চম্পট দেওয়ার পরিকল্পনা, আটক করতেই মদ্যপ ব্যক্তির তাণ্ডব
Netaji Subhash Chandra Bose International Airport (Photo Credits: Wikimedia Commons)

কলকাতা, ১৩ মেঃ কলকাতা বিমানবন্দরে মদ্যপ ব্যক্তির তাণ্ডব। শুক্রবার রাতে নেতাজী সুভাষ চন্দ্র বোস ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে (Netaji Subhash Chandra Bose International Airport) এক ব্যক্তি মদ্যপ অবস্থায় হুলুস্থুল কাণ্ড বাধায়। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

বিমানবন্দর কর্মকর্তা সূত্রে খবর, ওই যাত্রীর নাম প্রতুল ঘোষ। ইন্ডিগোর বিমানে (IndiGo Flight) কলকাতা থেকে মুম্বইয়ের (Mumbai) উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা ছিল তাঁর।

বোর্ডিং প্রক্রিয়া শুরুর বহু আগেই তিনি এদিন বিমানবন্দর পৌঁছে জান। হাতে অনেকক্ষণ সময় থাকায় যাত্রী বিমানবন্দরের পানশালায় ঢুঁ মারেন। ততক্ষণ অবধিও সব ঠিক ছিল। কিন্তু আসল সমস্যা শুরু হয় যখন ওই ব্যক্তিকে পানশালায় তাঁর ৩,৭৫০ টাকার বিল ধরানো হয়। বারে ধুকে মদ পান করে টাকা না দিয়েই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। বারের কর্মচারীরা তাঁকে আটক করেন। এরপরেই শুরু হয় বচসা। বার কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাচ করেন ওই যাত্রী। প্রতুল দাবি করেন, তাঁর কাছে টাকা কিংবা ডেবিট কার্ড কোন কিছুই নেই। পরিবার এবং বন্ধু বান্ধবদের ফোন নম্বরও হারিয়ে ফেলেছেন তিনি। এই নিয়ে অশান্তি ক্রমেই বাড়তে থাকে। এরপরেই খবর দেওয়া হয় বিমানবন্দরের নিরাপত্তা বাহিনীকে। যারা মধ্যপ যাত্রীকে আটক করে নিয়ে যায়। পরে তাঁকে কলকাতা বিমানবন্দরের লোকাল থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, দুদিন আগেই ১১ মে কলকাতা বিমানবন্দরে এক মহিলা যাত্রীকে এই একই অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। বিমানবন্দরের পানশালায় মদ পান করে মদ্যপ অবস্থায় বিমানে উঠেছিলেন ওই মহিলা যাত্রী। বিমানের মধ্যে সহ যাত্রীদের সঙ্গে দুর্ব্যবহার করছিলেন তিনি। অভিযুক্ত মহিলা যাত্রীকে আটক করেছিল বিমানবন্দর থানার পুলিশ।