Dilip Ghosh: উত্তরপ্রদেশের ভোটে মমতা কাকে সমর্থন করলেন, তাতে কোনও প্রভাব পড়বে না, কটাক্ষ দিলীপের
Mamata Banerjee, Dilip Ghosh (Photo Credit: Instagram)

কলকাতা, ৩ ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশে (UP Election 2022) বিধানসভা নির্বাচন নিয়ে ফের মমতা বন্দ্য়োপাধ্যায়কে আক্রমণ করলেন দিলীপ ঘোষ। বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো কাকে সমর্থন করলেন, আর কাকে সমর্থন করলেন না, তা কোনও প্রভাব পড়বে না।

সম্প্রতি উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাতচন নিয়ে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সমাজবাদী পার্টির হয়ে সমর্থনে মমতা বন্দ্যোপাধ্যায় চলতি মাসেই উত্তরপ্রদেশে প্রচারে যাবেন বলে খবর। এ বিষয়ে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো বলেন, উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে তাঁরা অখিলেশ যাদবের দল সমাজবাদী পার্টিকে সমর্থন করছেন। তৃণমূল কংগ্রেস কোনওভাবেই এবারের বিধানসভা নির্বাচনে উত্তরপ্রদেশে লড়াই করবে না। তবে ২০২৪ সালের লোকসভা নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেস উত্তরপ্রদেশ থেকে লড়াই করবে বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

আরও পড়ুন:  Pakistan: ইমরান খানের চিন সফরের আগে পাকিস্তানি সেনার ক্যাম্প গুড়িয়ে দিল 'বালোচ লিবারেশন আর্মি'

উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই মন্তব্যের পর তাঁকে এবার পালটা কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, ভারতবর্ষ গণতান্ত্রিক দেশ। যে কেউ যে কোনও জায়গা থেকে লড়াই করতে পারেন।  তামিলনাড়ু থেকেও মমতা বন্দ্য়োপাধ্যায় ভোটে লড়তে পারেন।ফলে উত্তরপ্রদেশে মমতা কাকে সমর্থন করলেন কিংবা কার পাশে থাকলেন না, তা দিয়ে এই রাজ্যের নির্বাচনে কোনও প্রভাব পড়বে বলে মনে হয় না বলে মত প্রকাশ করেন দিলীপ ঘোষ। উত্তরপ্রদেশে বিজেপি দ্বিতীয়বার ফের ক্ষমতায় আসতে চলেছে। উত্তরপ্রদেশের মানুষ যোগী আদিত্যনাথের মুখ্যমন্ত্রিত্বে খুশি বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ।

এসবের পাশাপাশি দিলীপ ঘোষ আরও দাবি করেন, উত্তরপ্রদেশে প্রচারের জন্য মমতা বন্দ্য়োপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়নি। তৃণমূল কংগ্রেস সুপ্রিমো এক প্রকার জোর করেই উত্তরপ্রদেশে প্রচারে যাচ্ছেন বলে মন্ত্বয করেন দিলীপ ঘোষ।