BJP Supporters Attacked In Birbhum: দিলীপ ঘোষের মিছিলে যোগ দিতে যাওয়ার পথে আক্রান্ত বিজেপি কর্মী-সমর্থকেরা, চলল গুলি
Dilip Ghosh. Photo Source: Twitter

২৫ নভেম্বর, সিউড়ি: ২১-র বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Polls 2021) প্রাক্কালে বাংলা দখলে কোমর বেঁধে নেমেছে বিজেপি। বৃহস্পতিবার বীরভূমের (Birbhum) সিউড়িতে (Suri) দিলীপ ঘোষের (Dilip Ghosh) জনসভায় উপচে পড়ে ভিড়। সেই জনসভায় যোগ দিতে যাওয়ার পথে বিজেপি (BJP) কর্মী সমর্থকদের উপর চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে এক বিজেপি সমর্থক মাটিতে লুটিয়ে পড়েন। লাঠির আঘাতেও গুরুতর জখম হয়েছেন বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে বোলপুরের পাঁচশোয়া অঞ্চলের শিমুলিয়া মোড়ে। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে রাজ্যের শাসকদলের বিরুদ্ধে।

বিজেপি নেতৃত্বের দাবি, কর্মী-সমর্থদের ভয় দেখিয়ে দিলীপ ঘোষের সভায় যোগ দিতে বাধা দেওয়া হয়েছে। সিঙ্গি থেকে সিউড়ি যাওয়ার পথে বোলপুর থানা এলাকায় তৃণমূল সমর্থিত ব্যক্তিরাই এই হামলা চালিয়েছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেস গোষ্ঠীদ্বন্দ্বকে দায়ী করেছে এই হামলার জন্য। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় ব্যপক উত্তেজনা তৈরি হয়েছে। আক্রান্তদের সিয়ান হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। এলাকা জুড়ে চলছে পুলিশি টহল। পড়ুন: New Coronavirus Guidelines by MHA From December 1: করোনা সংক্রমণ রুখতে কন্টাইনমেন্ট জোনে কড়া নজর, রাজ্যগুলিকে নির্দেশ কেন্দ্রের; জারি নয়া গাইডলাইন 

বোলপুরের পাঁচশোয়া অঞ্চলের শিমুলিয়া মোড়ে ঘটনাটি ঘটে। সিউড়ি জেলা স্কুলে রাজনৈতিক সভা সেরে দিলীপ ঘোষের নেতৃত্বে একটি মিছিল করার পরিকল্পনা ছিল বিজেপি কর্মীসমর্থকদের। সেই মিছিলে যোগ দিতেই বাইকে করে যাচ্ছিলেন গেরুয়া শিবিরের একদল কর্মী সমর্থক। মিছিলে যোগ দিতে যাওয়ার পথে তাদের বাইক লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ।