Singer Soumitra Roy Injured: পথ দুর্ঘটনায় গুরুতর আহত সংগীতশিল্পী সৌমিত্র রায়, ভর্তি হাসপাতালে
পথ দুর্ঘটনায় গুরুতর আহত সংগীতশিল্পী সৌমিত্র রায় (Photo Credits: File Image)

কলকাতা, ৩ ফেব্রুয়ারি: ভূমি (Bangla Band Bhumi) ভক্তদের জন্য দুঃখের খবর। পথ দুর্ঘটনায় গুরুতর আহত সংগীত শিল্পী সৌমিত্র রায় (Singer Soumitra Roy)। জানা গিয়েছে, গতকাল সোমবার বিকেলে উইপ্রো মোড় (Wipro) সংলগ্ন এলাকায় দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। বর্তমানে বিধাননগর হাসপাতালে (Bidhan nagar Hospital) চিকিৎসাধীন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওইদিন বিকেলে ইকোপার্কের (Eco Park) দিক থেকে নেমে আসছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী সৌমিত্র রায়। উইপ্রো মোড়ের কাছে সেতুতে উঠতেই নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে তাঁর গাড়ি। এরপরই ছিটকে গিয়ে অন্য একটি গাড়িতে ধাক্কা দেয় গায়কের গাড়িটি। গুরুতর আহত হন সৌমিত্রবাবু। বিধাননগর থানার পুলিশ আধিকারিকরা তাঁকে উদ্ধার করে তড়িঘড়ি বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যান। ইতিমধ্যেই সেখানে চিকিৎসা শুরু হয়েছে সৌমিত্রর। হাসপাতালের তরফে জানা গিয়েছে, বুকে ও পায়ে গুরুতর চোট রয়েছে তাঁর। আপাতত চিকিৎসকদের (Doctors) পর্যবেক্ষণে রয়েছেন তিনি। আরও পড়ুন: Viral: পোষা জোঁককে হাত থেকে রক্ত খাওয়াচ্ছেন যুবক! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিও দেখেছেন?

সূত্রের খবর, দুর্ঘটনার জেরে দুমড়ে গিয়েছে সংগীত শিল্পীর (Singer) গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি (Car) যে গাড়িটিতে ধাক্কা দিয়েছিল ক্ষতিগ্রস্ত হয়েছে সেটিও। সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, পুলিশের তরফে জানানো হয়েছে, কী কারণে এই দুর্ঘটনা, দুর্ঘটনার সময় গাড়ির গতি কত ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।