Bhabanipur BY-Election: 'বিজেপি উগ্র, নিষ্ঠুর, উন্মাদ', ভবানীপুরের জনসভা থেকে তীব্র আক্রমণ মমতার
Mamata Banerjee In Bhabanipur (ANI/Twitter)

কলকাতা, ২৪ সেপ্টেম্বর: 'বিজেপি নিষ্ঠুর, উগ্র, উন্মাদ, ওরা খুনি। প্রত্যেকদিন ওরা গুন্ডামি করে। নিজেদের ঘরে ওরা বোমা ছুড়ে অন্যের নাম দোষ দেয়। কে তোমাদের উপর হামলা করবে? তোমাদের স্পর্শ করতেও আমরা বিব্রতবোধ করি। তৃণমূল গুন্ডাদের দল নয়।'  ভাবনীপুরে প্রচারে গিয়ে এভাবেই বিজেপিকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। দেখুন কী বললেন তৃণমূল কংগ্রেস নেত্রী...

আগামী ৩০ সেপ্টেম্বর ভাবনীপুর কেন্দ্রে উপনির্বাচন। ওই কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করছেন বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। বামেদের মুখ হয়ে ভবানীপুর থেকে লড়াই করছেন শ্রীজিব বিশ্বাস। ভবানীপুর কেন্দ্রে লড়াইয়ের প্রস্তুতি জোর কদমে শুরু করে দিয়েছে প্রত্যেক দল। সেই অনুযায়ী, শুক্রবারও ভবানীপুরে নির্বাচনী জনসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই নির্বাচনী জনসভা থেকেই বিজেপির বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানান তিনি।

আরও পড়ুন:  Kolkata Rain: নিউটাউনের রাস্তায় এক হাঁটু জল, পটাপট ১৫ কেজির কাতলা মাছ ধরলেন তরুণী

মমতা বলেন, বিধানসভা নির্বাচনের একমাস পর বিজেপির এক কর্মীর মৃত্যু হয় বলে শোনেন তিনি। এই ধরনের ঘটনা সত্যেই দুঃখজনক। মৃতদেহ নিয়ে বিজেপি তাঁর বাড়ির সামনে বিক্ষোভ শুরু করে বলেও অভিযোগ করেন মমতা।  তিনি আরও অভিযোগ করেন,  'এনআরসির নিয়ে অসমে বহু লোকের প্রাণ যাচ্ছে। এরপরও তোমাদের লজ্জা নেই?  বিজেপি শাসনে কোনও কোনও আইন কানুন নেই' বলে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এসবের পাশপাশি মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, 'সিপিএমের আমলে বহু বেআইনি কাজ  হয়েছে। কিন্তু ওদের বিরুদ্ধে সিবিআই বা ইডি কেউ কি তদন্ত করেছে? আমাদের দল সাহসের সঙ্গে লড়াই করছে। সেই কারণে তৃণমূলের বিরুদ্ধে এভাবে আক্রমণ করা হচ্ছে।' পেগাসাসের মাধ্যমে তৃণমূল কংগ্রেস নেতাদের ফোনে আঁড়ি পাতা হচ্ছে বলে অভিযোগ করেন তৃণমূল কংগ্রেস নেত্রী।