Bengal Mason Wins 1 Crore Lottery: লটারি কেটে রাতারাতি কোটিপতি হলেন আরামবাগের রাজমিস্ত্রি
উত্তম মাইতি (Photo: Sanjoy Patra)

আরামবাগ, ২৬ ডিসেম্বর: লটারি (Lottery) কেটে রাতারাতি কোটিপতি হলেন রাজমিস্ত্রি (Mason)। লটারিতে ১ কোটি টাকা জিতেছেন তিনি। তিনি মানে আরামবাগ (Arambag) পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা উত্তম মাইতি (Uttam Maiti)। বৃহস্পতিবার সকালে ১৫০ টাকার ২৫ সেম নাগাল্যান্ড সরকারের লটারি কাটেন উত্তমবাবু। বিকেল হতেই তাঁর ভাগ্য বদলে যায়। জানা যায় তিনি প্রথম পুরস্কার এক কোটি টাকা জিতেছেন।

উত্তমবাবু পেশায় রাজমিস্ত্রি। দুই ছেলে, স্ত্রী ও বৃদ্ধা মাকে নিয়ে থাকেন। সংসারের হাল ধরতে স্ত্রী কৃষ্ণাদেবীও বাড়িতে সেলাইয়ের কাজ করেন। দুই ছেলে পড়াশোনা শেষ করে অন্যের দোকানে কাজ করছেন। ভাগ্য ফেরার আশায় প্রায়ই লটারির টিকিট কাটতেন তিনি। বৃহস্পতিবার সকালেও দেড়শ টাকার লটারি টিকিট কাটেন। সন্ধ্যায় টিকিট মেলাতে গিয়ে চমকে যান তিনি। তার ওই টিকিটই এনে দিয়েছে কোটি টাকার পুরস্কার। আরও পড়ুন: TMC Slams Dilip Ghosh: 'দিলীপ ঘোষ গুন্ডা, গ্রেপ্তার করা হোক', দাবি তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারের

এক কোটি টাকা জিতে উত্তমবাবু জানান, রোজ আড়াইশো থেকে তিনশো টাকার টিকিট কাটেন তিনি। এর আগে কয়েকবার চল্লিশ হাজারের মতো পুরস্কার পেয়েছেন। কোটিপতি হওয়ার পর উত্তমবাবুর স্ত্রী বলেন, খুব কষ্ট করে দুই ছেলেকে পড়াশোনা শিখিয়েছি। ওদের জন্য কিছু করার কথাই ভাবছি।