Nusrat Jahan: দায়িত্ব নিয়ে সংসদের ভার সামলাবেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান, বছরে মাত্র দুটি ছবি করার সিদ্ধান্ত অভিনেত্রীর
নুসরাত জাহান (Photo Credits: Instagram)

কলকাতা, ৪ জানুয়ারি: অভিনেত্রী (Actress) নুসরত জাহান (Nusrat Jahan) এখন লোকসভার সাংসদ (Lok Sabha MP) হয়েছেন। বসিরহাটের (Basirhat) দায়িত্বভার তাঁর কাঁধে। তবে দু' টি কাজে ভারসাম্য আনতে খানিকটা বেগ পেতে হচ্ছে তাঁকে। নিজের পেশাকে একটু দূরে সরিয়ে রেখে নতুন কিছু করার সাহসী পদক্ষেপ নেন তিনি। তাই তো সিদ্ধান্ত নিয়েছেন বছরে মাত্র দুটিই ছবি করবেন। বাকি সময়টা সংসদের কাজেই ব্যয় করতে চান। সাধারণ মানুষের সেবায় নিজেকে নিযুক্ত করতে চান বলে জানিয়েছেন তিনি। গতকালই মুক্তি পেয়েছে পরিচালক পাভেল (Pavel) পরিচালিত "অসুর" (Asur) ছবিটি, যেখানে নুসরতকে দেখা গিয়েছে কেন্দ্রীয় নারী চরিত্রে।

সংবাদ সংস্থা PTI-কে তিনি জানিয়েছেন, "আমি বছরে দুটির বেশি ছবি করতে চাই না। সাংসদ হিসেবে আমাকে প্রচুর কাজ করতে হয়। অভিনেত্রী হিসেবে পরিচিতি পেতে চাই। এখনও চাই নতুন ধরণের ছবি করতে। মেক আপ করে, সুন্দর জামা পরে ছবি করতে। কিন্তু অবশ্যই নতুন কিছুও করতে চাই যা নিজের পেশার থেকে খানিকটা আলাদা হবে।"

আরও পড়ুন, ‘মমতা ব্যানার্জির রাজ্যে আইন বলে কিছু নেই, নৈহাটির বিস্ফোরণের তদন্ত করুক এনআইএ’, বললেন অর্জুন সিং

কীভাবে দুটি পেশা সমানভাবে সামলাচ্ছেন এই প্রশ্ন করা হলে তিনি জানান, যে ছবিতে কাজ করেন সেই টিমের সঙ্গে আগেভাগেই কথা বলে সময় বের করে নেন। এমনকি ছবির ফাঁকেই কিংবা কাজের আগে সংসদের যাবতীয় কাজ সামলান। যে সময়টা পান তা অযথা ব্যয় না করে সংসদের কাজ করেন বলে জানান তিনি। নতুন কোনও ছবি নেওয়ার আগে দেখে নেন হাতে সময় কতটা রয়েছে। অভিনয় ও রাজনীতি দুটিকে সমানভাবে সামলানো কঠিন হলেও চেষ্টা চালিয়ে যাচ্ছেন।