Fire At Residential Building In Kolkata: গণেশচন্দ্র অ্যাভিনিউয়ে বহুতলে আগুন, এক কিশোর সহ ২ জনের মৃত্যু
গণেশচন্দ্র অ্যাভিনিউয়ে বহুতলে আগুন (Photo: Twitter)

কলকাতা, ১৭ অক্টোবর: গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের (Ganesh Chandra Avenue) বহুতলে বিধ্বংসী আগুন (Fire)। এক কিশোর সহ ২ জনের মৃত্যু। গতকাল রাত সোয়া ১০টা নাগাদ ২১ নম্বর গণেশচন্দ্র অ্যাভিনিউয়ের ওই বহুতলের নীচের তলায় মিটার ঘরে আগুন লাগে। তারপর তা দ্রুত ছড়িয়ে পড়ে। আতঙ্কে বেরোতে গিয়ে এক কিশোর তিনতলা থেকে থেকে পড়ে যায় বলে জানা গেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় এসএসকেএম হাসপাতালে (SSKM) ভর্তি করা হয়। পরে তার মৃত্যু হয়। এছাড়াও শৌচাগারে আটকে পড়ে আরও এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

ওই বহুতলে ৫০ থেকে ৬০টি পরিবার থাকে। আগুন লাগার খবর পেয়ে দমকলের ১২টি ইঞ্জিন ঘটনাস্থানে যায়। ঘটনাস্থানে যান দমকলমন্ত্রী সুজিত বসু। উদ্ধারকাজের জন্য আনা হয় দমকলের ল্যাডার। মধ্যরাতে নিয়ন্ত্রণে আসে আগুন। সংবাদসংস্থা পিটিআইকে সুজিত বসু বলেন, সমস্ত বাসিন্দাকে উদ্ধার করা হয়েছে এবং আগুন নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে কুলিং অফ চলছে।আরও পড়ুন: Dilip Ghosh Tests Corona Positive: করোনাভাইরাসে আক্রান্ত বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

এদিকে আজ সকালে বহুতলের ছ'তলা থেকে ফের ধোঁয়া বের হতে দেখা যায়। দমকল চলে যাওয়ার পর ধোঁয়া বের হতে শুরু করে। নতুন করে আতঙ্ক ছড়িয়েছে।