Diwali 2019: ছাড়! ছাড়! ছাড়! দীপাবলির আগে আজ থেকেই স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় নিয়ে এল  Vivo
ফাইল ছবি

নতুন দিল্লি, ১১ অক্টোবর: ছাড়! ছাড়! ছাড়! (Offer) দীপাবলির (Diwali) আগেই স্মার্টফোনে (Smart Phone) আকর্ষণীয় ছাড় নিয়ে এল Vivo। আজ থেকেই থেকেই Vivo-র ফোনে শুরু হচ্ছে Vivo Grand Diwali Fest Sale। আজ থেকে শুরু হয়ে আগামী ৫ দিন ধরে চলবে এই ছাড় পর্ব। ইতিমধ্যেই কোম্পানির ই-স্টোর (E-Store) থেকে এই সেল শুরু হয়ে গিয়েছে। পাঁচ দিনের এই সেলে সস্তা হয়েছে Vivo Z1 Pro, Vivo U10 এবং Vivo Z1x-এর মতো জনপ্রিয় স্মার্টফোনগুলি।

ভিভো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, এই সেলে তাদের বিভিন্ন স্মার্টফোনে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। তাছাড়াও থাকছে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাকের (Cashback) সুবিধাও। নির্বাচিত মডেলের (Model) স্মার্টফোনগুলিতে নিয়মিত ‘দীপাবলি জ্যাকপট'-এর আয়োজন করবে চীনা কোম্পানিটি (Chinise Company)। আজ থেকে শুরু হয়ে আগামী ১৫অক্টোবর পর্যন্ত চলবে এই অফার। এছাড়াও Vivo জানিয়েছে, এই সেলে বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনে ১১ হাজার টাকা পর্যন্ত অফার পাওয়া যাবে। আরও পড়ুন: Realme X2 Pro: বছরের শেষেই লঞ্চ হতে চলেছে রিয়েল মি X2 Pro, জেনে নিন এর দুর্দান্ত সব ফিচার

এই অফার চলাকালীন VIVO Z1 PRO মিলবে ১২,৯৯০, ১৪৯৯০ এবং ১৬,৯৯০ টাকায়। এছাড়া যে সমস্ত গ্রাহকরা HDFC-এর ক্রেডিট কার্ড ব্যবহার করে স্মার্টফোন কিনবেন সেই সমস্ত গ্রাহকরা (Castomer) পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। VIVO Z1X কিনতে ইচ্ছুক গ্রাহকরা পেয়ে যাবেন ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। তাছাড়া HDFC-এর ক্রেডিট কার্ড (Cradit Card) ব্যবহার করলে গ্রাহকরা পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। VIVO V15 পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়। VIVO U10 স্মার্টফোনটিতে HDFC-এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে ১০ শতাংশ পর্যন্ত ছাড়।