Poco X3 Smartphone Launched: ১৬,৯৯৯ টাকায় ৬ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি, দেখে নিন পোকো-র নতুন স্মার্টফোনের অত্যাধুনিক ফিচার
Poco X3 Smartphone Launching Today in India (Photo Credits: Flipkart)

জিওমি-র প্রাক্তন সাব-ব্র্যান্ড পোকো আনুষ্ঠানিকভাবে লঞ্চ করল Poco X3 স্মার্টফোন ভারতের বাজারে। ফ্লিপকার্টে ২৯ সেপ্টেম্বর থেকে কেনা যাবে স্মার্টফোনটি। Poco X3 স্মার্টফোনে রয়েছে 120Hz এবং 240Hz  টাচ স্যাম্পলিং রেটের রিফ্রেশ রেট-সহ ৬.৬৭ ইঞ্চির  FHD+ সিনেম্যাটিক ডিসপ্লে। স্মার্টফোনটি পাওয়ার্ড বাই  Adreno 618 GPU-সহ  Qualcomm Snapdragon 732G SoC।

স্মার্টফোনটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সিস্টেম-SonyIMX682 সেন্সর-সহ ৬৪ মেগাপিক্সেল মেইন লেন্স, ১৩ এমপি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল শ্যুটার, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ২ এমপি ডেপথ শুটার। সেলফি এবং ভিডিও কলের জন্য রয়েছে ২০ এমপি স্ন্যাপার। Poco X2 স্মার্টফোনটিতে রয়েছে ৬ হাজার মেগাহার্ৎজ ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জার।

6GB + 64GB, 6GB + 128GB এবং 8GB + 128GB। ইন্টারনাল স্টোরেজ অর্থাৎ মেমোরি তে মিলবে এই স্মার্টফোনটি। ছাই রং  (Shadow Gray) এবং নীল (Cobalt Blue)- এই দু'টি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। Poco X3 স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে ১৬,৯৯৯ টাকা থেকে। 6GB + 64GB-র ক্ষেত্রে দাম ধার্য করা হয়েছে ১৬,৯৯৯ টাকা এবং ১৮,৪৯৯ টাকা দাম ধার্য করা হয়েছে 6GB + 128GB-র জন্য এবং ১৯,৯৯৯ টাকায় মিলবে এই একই স্মার্টফোন 8GB + 128GB-তে।