Kali Puja 2019: চলছে 'Diwali With Mi' দীপাবলি অফার, আরও সস্তা Mi ফোন
'Diwali With Mi' দীপাবলি সেল (Photo Credits: Twitter)

Diwali Sales On Mi Phones: 'Diwali With Mi' দীপাবলি সেল চলছে । এই সেলে আরও সস্তা হয়েছে Redmi Note 7 Pro, Poco F1, Redmi K20 Pro, Redmi K20, Redmi Y3 আর Redmi Note 7S। ২৫ অক্টোবর শেষ হবে সেল। শুধু মাত্র স্মার্টফোনই নয়। এই সেলে সস্তা হয়েছে Mi TV সহ বিভিন্ন Xiaomi প্রোডাক্ট। Mi Home Security Camera 360 এবং Mi Air Purifier 2S কিনলে পাওয়া যাবে আকর্ষণীয় অফার।

১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে Redmi Note 7 Pro। বেস ভেরিয়েন্টে এই ফোনে থাকছে 4GB RAM + 64GB স্টোরেজ। আগে এই ফোনের দাম ছিল ১৩,৯৯৯ টাকা।৭,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে Redmi Y3। ৮,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে Redmi Note 7S এর দাম। আরও পড়ুন, অন্যের ফিঙ্গারপ্রিন্টেও খুলে যাচ্ছে স্যামসাংয়ের ফোন, এখন উপায়?

 

১৫,৯৯৯ টাকা থেকে Poco F1 এর দাম শুরু হচ্ছে। ২৪,৯৯৯ টাকা থেকে পাওয়া যাচ্ছে Redmi K20 Pro। ১৯, ৯৯৯ টাকা থেকে Redmi K20 পাওয়া যাচ্ছে।

স্মার্ট টিভির অফার

এই সেলে সস্তা হয়েছে একাধিক Mi TV মডেল। ২০,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ৪৩ ইঞ্চি Mi TV 4A Pro স্মার্ট টিভি। চলতি বছরে ২২, ৯৯৯ টাকায় এই টিভি লঞ্চ হয়েছিল। ১৩,৯৯৯ টাকা থেকে দাম কমে ১১,৪৯৯ টাকা দামে লঞ্চ হয়েছে ৩২ ইঞ্চি Mi TV 4C Pro।

 অন্যান্য অফার

এই সেলে ২,৪৯৯ টাকায় পাওয়া যাবে Mi Home Security Camera 360। ৭, ৯৯৯ টাকায় পাওয়া যাবে Mi Air Purifier 2S। এছাড়াও সস্তা হয়েছে চার্জার, ডেটা কেবেল ও অন্যান্য অ্যাকসেসারিজ।