"আমার শরীর এখন এত দুর্বল লাগছে যে, সেটা এতটা দুর্বল এর আগে কখনও লাগেনি।" চার সপ্তাহ আগে পুত্র সন্তানের জন্ম দেওয়ার পর জিমে কসরত করতে গিয়ে এমন কথাই বললেন টেনিসের গ্ল্যামার গার্ল রাশিয়ান মারিয়া শারাপোভা। মারিয়া তাঁর ছেলের নাম রেখেছেন থিওডর। টেনিস ছেড়ে তিনি এখন সংসার করছেন।

সদ্য প্রথমবার মা হয়েছেন। কিন্তু তা বলে নিজের শরীরকে কখনই আনফিট রাখা পছন্দ করেন না পাঁচটা গ্র্যান্ডস্লামের মালকিন মারিয়া। যতদিন পেশাদার টেনিস সার্কিটে ছিলেন ততদিন তাঁর মত ফিটনেসের তুঙ্গে থাকা খেলোয়াড় খুবই কম ছিলেন। তাই মাশা একদম দেরি না করে জিমে কঠিন সব ব্যায়াম শুরু করে দিয়েছেন। আরও পড়ুন-যে কারণে ২৪ বছর পর কমনওয়েলথ গেমসে পদকহীন থাকতে পারে বাংলাদেশ!

দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

A post shared by Maria Sharapova (@mariasharapova)

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)