NorthEast United FC vs Jamshedpur FC Live Streaming কোথায়, কখন দেখবেন নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচের সরাসরি সম্প্রচার?
Jamshedpur FC (Photo Credits: Twitter/Jamshedpur FC)

ইন্ডিয়ান সুপার লিগে (ISL 2020-21) আজ শুক্রবার গোয়ার ভাস্কোর তিলক ময়দানে জামশেদপুর এফসি-র মুখোমুখি হবে নর্থইস্ট ইউনাইটেড এফসি (NorthEast United FC vs Jamshedpur FC)। আইএসএলের চলতি মরশুমে নর্থইস্ট ইউনাইটেড এফসি অন্যতম শক্তিশালী দল। ড্র করলেও এখনও পর্যন্ত তারা একটি খেলাতও হারেনি। মুম্বাই সিটি এফসির বিপক্ষে ১-০ গোলে জয় নিয়ে তারা লিগের সূচনা করেছিল। তার পর থেকে তারা তাদের পরবর্তী ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে ড্র করেছে। তারা বেঙ্গালুরু এফসি, এফসি গোয়া, কেরালা ব্লাস্টার্স এবং চেন্নাইন এফসির সঙ্গে পয়েন্ট ভাগ করে নিয়েছে। চলতি মরশুমে তাদের জয় এসেছে এসসি ইস্টবঙ্গলকে হারিয়ে।

অন্যদিকে জামশেদপুর এফসি এখনও পর্যন্ত তাদের সেরাটা দিতে পারেনি। তবে লিগের শক্ত দলগুলির বিরুদ্ধে তাদের জেতার ধারাবাহিকতা রয়েছে। চেন্নাইন এফসির কাছে ২-১ গোলে হেরে তারা তাদের অভিযান শুরু করেছিল, কিন্তু তখন থেকেই অপরাজিত ছিল। তারা ওড়িশা এফসি, হায়দরাবাদ এফসি, মুম্বাই সিটি এফসি এবং এসসি ইস্টবেঙ্গলের কাছে হারেনি। এমনকী শক্তিশালী এটিকে মোহনবাগান দলের বিরুদ্ধে তারা ২-১ গোলে জয় পেয়েছে। আরও পড়ুন: Robert Lewandowski: মেসি রোনাল্ডো ভক্তদের হতাশ করে ফিফার বর্ষসেরা ফুটবলার হলেন রবার্ট লেবানডস্কি

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচটি কখন আছে?

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ ১৮ ডিভেম্বর, শুক্রতিবার হবে।

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি খেলা কোথায় হবে?

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি খেলা গোয়ার ভাস্কোর তিলক ময়দানে হবে।

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ কখন শুরু হবে?

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচটি শুরু হবে সন্ধে ৭টায়।

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি কোন টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচটি Star Sports নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD, Star Sports First, Star Sports 1 Hindi, Star Sports 1 Hindi HD, Star Sports 1 Tamil, Star Sports 1 Kannada, Star Sports 1 Telugu, Star Sports 1 Marathi, and Star Sports 1 Bangla ও জলসা মুভিজ চ্যানেলে দেখা যাবে।

নর্থইস্ট ইউনাইটেড এফসি বনাম জামশেদপুর এফসি ম্যাচ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar ও Jio TV-তে।