ISL 2020-21: এটিকে‌-মোহনবাগানের সঙ্গে ২ ‌বছরের চুক্তি করলেন জবি জাস্টিন
জবি জাস্টিন (Photo: Facebook)

এটিকে‌-মোহনবাগানের (‌ATK Mohun Bagan)‌ সঙ্গে ২ ‌বছরের চুক্তি করলেন জবি জাস্টিন (Jobby Justin)। গত মরসুমে এটিকেতে খেলেছিলেন জবি। গত মরসুমে ক্লাব চ্যাম্পিয়ন হয়েছিল। এটিকেতে যোগ দেওয়ার আগে লাল-হলুদ জার্সিতে ইস্টবেঙ্গলে খেলেছেন। এটিকে মোহনবাগানে ২ বছরের চুক্তি করার পর জাস্টিন বলেছেন, আমি এই নতুন সূচনার অংশ হতে পেরে খুব উচ্ছ্বসিত। কলকতার দুটি চ্যাম্পিয়ন দল এক হয়েছে। আমি আর অপেক্ষা করতে পারছি না।"

গত বছর ইস্টবেঙ্গল থেকে এটিকে-তে যোগ দেন জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলা জবি জাস্টিন। যদিও এটিকের হয়ে খুব বেশি ম্যাচে খেলার সুযোগ হয়নি তাঁর। এটিকের জার্সিতে গত মরশুমে ৫টি আইএসএল ম্যাচ খেলেন জবি। গোল করেন ১টি। আরও পড়ুন: Hardik Pandya Blessed With Baby Boy: বাবা হলেন ভারতীয় দলের ক্রিকেটার হার্দিক পান্ডিয়া

ইতিমধ্যেই ফিজির জাতীয় দলের স্ট্রাইকার রয় কৃষ্ণর সঙ্গে এক বছরের চুক্তি বাড়িয়েছে এটিকে-মোহনবাগান। গত মরশুমে এটিকে-কে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণ। ২১ ম্যাচে ১৫টি গোল করেন তিনি। রাইট ব্যাক প্রবীর দাসের সঙ্গেও তিন বছরের জন্য চুক্তি বাড়িয়েছে এটিকে-মোহনবাগান।