Hyderabad FC vs Odisha FC, ISL 2019–20 Live Streaming: এক ক্লিকে জেনে নিন কখন, কীভাবে দেখবেন ইন্ডিয়ান সুপার লীগের সরাসরি সম্প্রচার
(Photo Credits: Twitter|@ISL)

ইন্ডিয়ান সুপার লীগে আজ মুখোমুখি হচ্ছে হায়দরাবাদ এফসি (Hyderabad FC) ও ওড়িশা এফসি (Odisha FC)। হায়দরাবাদের জিএমসি বালাযোগী অ্যাথলেটিকস স্টেডিয়ামে হবে এই ম্যাচ। আগের টানা তিন ম্যাচে জয় পেয়েছে ওড়িশাা। সেই কারণে লীগ টেবিলে তারা চতুর্থ স্থানে উঠে এসেছে। জোসেফ গাম্বো বলেন, আমাদের পক্ষে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়টি হচ্ছে গেম-বাই গেম। আমরা প্রতিটি খেলায় সেরা দেওয়ার চেষ্টা করব। আমি আমার খেলোয়াড়দের চাপে রাখতে চাই না। আমাদের একটি বড় স্কয়্যাড আছে। আমরা শীর্ষ চারটির কাছাকাছি কিন্তু আরও ছটি খেলা বাকি আছে। আমরা প্রতিটি খেলাকে চূড়ান্ত হিসাবে বিবেচনা করছি।"

অন্যদিকে হায়দরাবাদকে আজ সতর্ক থাকতে হবে। কারণ ১২টি ম্যাচ খেলে মাত্র পাঁচ পয়েন্ট পেয়েছে তারা। তাদের ম্যানেজার ফিল ব্রাউনকে ক্লাবের সঙ্গে যোগ দিয়েছেন। হায়দরাদের খেলোয়াড়রা আজ আলবার্ট রোকাকে মুগ্ধ করার জন্য ওড়িশাকে হারাতে চাইবে। আলবার্ট রোকা পরে মরশুম থেকে ক্লাবের পুরো দায়িত্ব নেবেন। আরও পড়ুন: ICC Awards 2019: একদিনের ক্রিকেটে বর্ষসেরা রোহিত শর্মা, বিরাট কোহলি জিতেলেন 'স্পিরিট অফ ক্রিকেট' পুরস্কার

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচ কবে?

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচটি ১৫ জানুয়ারি, বুধবার

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচ কোথায় হবে?

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচটি হায়দরাবাদের জিএমসি বালাযোগী অ্যাথলেটিকস স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচ কখন শুরু হবে?

ম্যাচটি ভারতীয় সময় সন্ধে ৭.৩০টা থেকে শুরু।

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচ কোন টিভি চ্যানেলে ম্যাচ দেখা যাবে?

আইএসএলের সরকারি সম্প্রচারক সংস্থা স্টার স্পোর্টস নেটওয়ার্কের বিভিন্ন চ্য়ানেলে দেখানো হবে এই ম্য়াচ। স্টার স্পোর্টস নেটওয়ার্কের যেসব চ্যানেলে এই ম্যাচ দেখানো হবে সেগুলি হল- স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস১ এইচডি. স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস টু এইচি ডি চ্য়ানেলে। পাশাপাশি বাংলা, হিন্দি সহ স্টার স্পোর্টসের নানা আঞ্চলিক ভাষার চ্য়ানেলেও সরাসরি দেখানো হবে এই ম্যাচ।

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচ অনলাইনে কোথায় দেখা যাবে?

হায়দরাবাদ এফসি ও ওড়িশা এফসি ম্যাচ সরাসরি অনলাইনে ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে যেখান থেকে খুশি দেখতে পাবেন। স্টার স্পোর্টস নেটওয়ার্কের ওটিটি প্ল্যাটফর্ম 'হটস্টার'-এর মাধ্যমে সরাসরি দেখতে পাবেন এই ম্যাচ। জিও টিভি এবং এয়ারটেল টিভির মাধ্যমেও সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন।