Chennaiyin FC vs Hyderabad FC ISL 2019 Live Streaming: ইন্ডিয়ান সুপার লিগ ৬-এ সিএফসি বনাম এইচওয়াইডি-র লাইভ টেলিকাস্ট দেখবেন কোথায়? জেনে নিন
চেন্নাইয়ান এফসি বনাম হায়দরাবাদ এফসি (Photo Credits: ISL)

Chennaiyin FC vs Hyderabad FC, Indian Super League 2019-20 Free Live Streaming Online and Live Telecast: চলতি বছরের ২০ অক্টোবর থেকে শুরু হয়েছে ইন্ডিয়ান সুপার লিগ ৬। আজ সোমবার ২৫ নভেম্বর খেলা হবে চেন্নাইয়ান এফসি বনাম হায়দরাবাদ এফসির মধ্যে। সন্ধ্যে সাড়ে ৭ টা থেকেই শুরু হয়ে গিয়েছে খেলা (Match)। নিজেদের মধ্যে চলতি দ্বন্দের শীঘ্র সমাধান করতে মরিয়া উভয় দলই। হোস্ট চেন্নাইয়েন এখন পর্যন্ত চারটি ম্যাচের মধ্যে তিনটিতে পরাজিত হয়েছে। তাদের দেখে মনে হচ্ছে গত মরশুমে যে জায়গায় তাঁরা ছিলেন সেই জায়গার থেকে কোনও অগ্রগতি করতে সক্ষম হননি তাঁরা। এদিকে নিজেদের নিয়ে যথেষ্ট আত্মবিস্বাসী টিম হায়দরাবাদ। সুতরাং বলাই যায়, চেন্নাইয়ান এফসি বনাম হায়দরাবাদ এফসির এই ম্যাচ বেশ তাড়িয়েই উপভোগ করবেন ফুটবলপ্রেমীরা।

জেনে নিন কোন কোন প্ল্যাটফর্মে (Platform) সরাসরি দেখতে পারবেন এই ম্যাচ? জানা যাচ্ছে, Star Sports পাশাপাশি Star Sports 1, Star Sports 1 HD, Star Sports 2, Star Sports 2 HD television ছাড়াও হটস্টারের মতো অ্যাপেও দেখা যাবে সিএফসি বনাম এইচওয়াইডি-র এই দুরন্ত ম্যাচ। এছাড়া এই ম্যাচের লাইভ স্কোর দেখতে পারবেন LatestLY.com-এ CFC vs HYD-এ। Chennaiyin FC vs Hyderabad FC- Live Football Score এও ।  এই বছর ইন্ডিয়ান সুপার লিগে দেখা যাচ্ছে দুটি নতুন দলকে। হায়দরাবাদ এফসি এবং ওডিশা এফসি। পুনে সিটি এফসি দলের পরিবর্তে খেলছে হায়দরাবাদ এফসি এবং দিল্লি ডায়নামোসের পরিবর্তে খেলছে ওডিশা এফসি।  আরও পড়ুন: India vs Oman, Live Streaming of FIFA World Cup Qualifiers 2022: ভারত বনাম ওমান ২০২২ ফিফা ওয়ার্ল্ড কাপ এশিয়ান কোয়ালিফায়ার্স ম্যাচ কখন, কোথায় দেখা যাবে?

কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters) এফসি বনাম এটিকে-কে দিয়ে শুরু হয়েছিল এই ম্যাচ। কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে ছিল খেলা। মোট ৯০টি পর্বে হবে খেলা। আগামী বছরের ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে এই ম্যাচ।