Pele In ICU: ফের আইসিইউ-তে ফুটবল কিংবদন্তি পেলে, অবস্থা স্থিতিশীল বলে জানাল হাাসপাতাল
pele

শ্বাসকষ্টের সমস্যা (Breathing Difficulties) নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হলেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি পেলে (Pele)। শ্বাসকষ্টের কষ্টের পরে শুক্রবার তাঁকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে, পেলের স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। এই হাসপাতালেই মাসের শুরুর দিকে পেলের অস্ত্রোপচার হয়েছিল। হাসপাতাল এক বিবৃতিতে বলেছে, পেলের কোলন টিউমার অপারেশন করা হয়েছিল। ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠছিলেন। প্রাক্তন ফুটবলারও সোশাল মিডিয়ায় পোস্ট করে বলেছেন, "বন্ধুরা, আমি এখন খুব ভাল হয়ে উঠছি। আজ আমি পরিবারের লোকজনের সঙ্গে দেখা করেছি। প্রতিদিন হাসছি।"

পেলের মেয়ে কেলি নাসিমেন্তোও বাবাকে সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, "সুস্থ হয়ে উঠছেন। এই বয়সে এমন একটা অস্ত্রোপচারের পর সুস্থ হতে একটু সময় লাগেই। কখনও ভাল থাকে, কখনও খারাপ। আগের দিন একটু শরীর খারাপ হয়েছিল, এখন ভাল আছেন।" আরও পড়ুন: Anil Kumble: ভারতীয় দলের হেড কোচ পদে অনিল কুম্বলের ফেরার সম্ভাবনা

৬ সেপ্টেম্বর পেলের কোলন টিউমারের অস্ত্রোপচার করা হয়। মঙ্গলবার তাঁকে আইসিইউ ইউনিট থেকে বের করা হয়। রুটিন পরীক্ষার সময় কোলন টিউমার ধরা পড়ে পেলের। হাসপাতাল জানিয়েছে, ৩১ অগাস্ট থেকে তিনি চিকিৎসাধীন রয়েছেন।