AC Milan vs Juventus, Coppa Italia 2019–20 Free Live Streaming: কোপা ইতালিয়ার সেমিফাইনালের প্রথম লেগে এসি মিলান বনাম জুভেন্তাস, কখন, কোথায় দেখবেন লাইভ ম্যাচ?
জুভেন্তাস (Photo Credits: Getty Images)

কোপা ইতালিয়ার সেমিফাইনালের প্রথম লেগে এসি মিলানের মুখোমুখি হবে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্তাস। মিলানের ঘরের মাঠ সান সিরোতে দুদলের ম্যাচটি অনুষ্ঠিত হবে ভারতীয় সময় বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত ১টা ১৫ মিনিটে। ফুটবল ভক্তরা যদি এই ম্যাচ কোথায়, কীভাবে দেখার বিষয়ে জানতে চান তবে নীচের প্রতিবেদনটি পড়ে ফেলুন।

ইতালিয়ান কাপে সবচেয়ে সফল দল এখন পর্যন্ত জুভেন্তাস। চলতি মৌসুমেও আধিপত্য বিস্তার করে এগিয়ে যাচ্ছে রোনালদোর দলটি। তবে এসি মিলানের বিপক্ষে সেমিফাইনালের এই লড়াইটা বেশ গুরুত্বপূর্ণ তুরিনের বুড়িদের জন্য। কারণ খেলা হবে মিলানের মাঠে। তাই স্বাগতিক মিলান কিছুটা হলেও ঘরের মাঠের সুবিধা পাবে। শেষ পাঁচ ম্যাচের পরিসংখ্যান বলছে, জুভেন্তাস এগিয়ে আছে শতভাগ। পাঁচ ম্যাচের পাঁচটিতেই জয় পেয়েছে তারা। তবে পরিসংখ্যান যেমনই হোক, এ ম্যাচে এসি মিলানের ইব্রাহিমোভিচ আর জুভেন্তাসের রোনালদোর খেলাতেই চোখ থাকবে ফুটবল বিশ্বের। আরও পড়ুন: World Champions Bangladesh U19 Team: বিশ্বকাপ জিতে ঘরে ফিরল বাংলাদেশ ক্রিকেট দল, পেল রাজকীয় সংবর্ধনা

এসি মিলান বনাম জুভেন্তাস কোপা ইতালিয়ার কাপের সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচটি কখন এবং কোথায় দেখা যাবে?

এসি মিলান বনাম জুভেন্তাস ম্যাচটি দেখা যাবে জানুয়ারি ভারতীয় সময় রাত ১টা ১৫ মিনিট থেকে। ম্যাচটি হবে সান সিরো স্টেডিয়ামে।

এসি মিলান বনাম জুভেন্তাস কোপা ইতালিয়ার কাপের সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচটি সরাসরি কোন চ্যানেলে সম্প্রচারিত হবে?

আপনি ভারত থেকে এই ম্যাচের লাইভ সম্প্রচার দেখতে পারবেন না। কারণ ভারতে এই ম্যাচ দেখানার কোনও অফিশিয়াল ব্রডকাস্টার নেই। তবে ভক্তরা দুই দলের সোশাল মিডিয়া পেজে চোখ রাখতে পারেন অপডেটের জন্য।

এসি মিলান বনাম জুভেন্তাস কোপা ইতালিয়ার কাপের সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচের ফ্রি লাইভ স্ট্রিমিং অনলাইন এবং ফুটবল স্কোর আপডেট কীভাবে দেখবেন?

আপনি ভারত থেকে এই ম্যাচের লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন না। কারণ ভারতে এই ম্যাচ দেখানার কোনও অফিশিয়াল ব্রডকাস্টার নেই। তবে ভক্তরা দুই দলের সোশাল মিডিয়া পেজে চোখ রাখতে পারেন অপডেটের জন্য।