Cristiano Ronaldo: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে সবাই যা জানতে চায় সে কথা ফাঁস করলেন গার্লফ্রেন্ড জিওর্জিনা (দেখুন ভিডিও)
গার্লফ্রেন্ড জিওর্জিনা রডরিগজের সঙ্গে রোনাল্ডো। (Photo Credits: Instagram)

মাদ্রিদ, ৩১ মে: ইউরোপের ক্লাব ফুটবল মরসুম। এবার জল্পনা দলবদল বা ট্রান্সফার নিয়ে। আর ফুটবল বিশ্বে এখন সবচেয়ে বড় চর্চার বিষয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-র (Cristiano Ronaldo) ইতালির ক্লাব জুভেন্তাসে (Juventus) থাকা নিয়ে। জোর জল্পনা রিয়াল মাদ্রিদ থেকে রেকর্ড অর্থে জুভেন্তাসে আসা রোনাল্ডো এবার ইতালি ছাড়বেন। এমনও শোনা যাচ্ছে রোনাল্ডো ইতালি ছেড়ে তাঁর পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরবেন। রোনাল্ডোকে নিয়ে পল পোগবাকে জুভেন্তাসকে দেবে ম্যানচেস্টার ইউনাইটেড। আর এই জল্পনা নিয়েই বড় মন্ব্য করলেন রোনাল্ডোর গার্লফ্রেন্ড জিওর্জিনা রডরিগেজ (Georgina Rodriguez)। আরও পড়ুন: Copa America 2021: করোনার কারণে কোপা আয়োজন থেকে সরে দাঁড়ালো আর্জেন্টিনাও, বাতিল ঘোষণা টুর্নামেন্ট

এ মরসুমে ইতালিয়ান সিরি এ লিগে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতলেও জুভেন্তাস একেবারে হতাশ করে। ইতালিয়ান লিগে কোনওরকমে চার নম্বরে আছে জুভেন্তাস এবং চ্যাম্পিয়ন্স লিগে একেবারে ব্যর্থ হন রোনাল্ডোরা। ২০১৮ সালে রেকর্ড অর্থে জুভেন্তাস যোগ দিলেও ক্লাবকে বড় সাফল্য এনে দিতে পারেননি। তাই রোনাল্ডোকে ছেড়ে দিতে তৈরি থাকতে পারে ইতালির বিখ্যাত এই ক্লাব, এমন জল্পনাও চলছে। এমনও শোনা যাচ্ছে একটা সময় বার্সেলোনায় মেসির পাশে খেলা নেইমার, এখন রোনাল্ডোর সঙ্গে জুটি বাঁধতে পিএসজি কর্তাদের জানিয়েছে। ফ্রান্সের ক্লাবে পিএসজিও তাই সিআরসেভেনকে নিয়ে আগ্রহ দেখাচ্ছে।

তবে এত জল্পনার মাঝে স্পেনের শহর জেকার রাস্তায় হাঁটতে হাঁটতে একটা বড় কথা বললেন রোনাল্ডোর গার্লফ্রেন্ড। তাঁর এক বান্ধবীক সঙ্গে রাস্তায় হাঁটছিলেন সিআরসেভেন-এর গার্লফ্রেন্ড। সেই সময় স্প্যানিশে এক ফুটবল ভক্ত জিওর্জিনাকে দেখে সরাসরি জিজ্ঞাসা করেন, রোনাল্ডো কি এবার জুভেন্তাসে থাকছে না ছাড়ছেন? রোনাল্ডোর গার্লফ্রেন্ড সেই প্রশ্ন এড়িয়া না গিয়ে, সরাসরি সেই ভক্তকে উদ্দেশ্য করে বলেন, রোনাল্ডো থাকছেন।

ক দিন আগে সোশ্যাল মিডিয়ার এক ভিডিও দেখা যায় রোনাল্ডো বড় গাড়িতে তাঁর সব জিনিসপত্র গুছিয়ে তুলে দিচ্ছেন। তারপর থেকেই তাঁর ইতালি ছাড়ার জল্পনা তুঙ্গে ওঠে। জুভেন্তাসে যোগদানের পর থেকেই ইতালিতে বিলাসবহুল বাংলো কিনেছেন সিআরসেভেন।