Virender Sehwag Trolls CSK: 'গ্লুকোজ খেয়ে মাঠে নামুক ব্যাটসম্যানরা', চেন্নাই সুপার কিংসকে কটাক্ষ বীরেন্দ্র সেওয়াগের
Virender Sehwag Has Trolled Chennai Super Kings (Photo Credits: PTI)

মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসকে (Chennai Super Kings) কটাক্ষ করলেন বীরেন্দ্র সেওয়াগ। চেন্নাইয়ের ব্যাটসম্যানদের তিনি গ্লুকোজ খেয়ে মাঠে নামতে বলেছেন। গতকাল দিল্লি ক্যাপিটালের কাছে ৪৪ রানে হেরেছে ধোনির দল। এরপরই তাদের সমালোচনা ও কটাক্ষের মুখে পড়তে হয়েছে। আজ সকালে সেওবাগ টুইটে লেখেন, "চেন্নাইয়ের ব্যাটসম্যানদের সব ঠিকঠাক চলছে না। ব্যাটিং করতে নামার আগে গ্লুকোজ খেয়ে আসতে হবে।"

গতকাল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৭৬ রান তাড়া করতে নেমে ১৩১ রানেই থেমে যেতে হয়েছে চেন্নাই সুপার কিংসকে। টানা দুটি ম্যাচ হেরে স্বভাবতই সমালোচনার মুখে ক্যাপ্টেন কুল। যদিও দলের ব্যর্থতার জন্য সরাসরি ব্যাটিং বিভাগকেই দায়ী করেছেন সিএসকে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যদিও ধোনির আবারও ৬ নম্বরে ব্যাট করতে নামা নিয়েও প্রশ্ন উঠেছে। আরও পড়ুন: KKR vs SRH: আইপিএলে আজ কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দেখে নিন পিচ রিপোর্ট ও সম্ভাব্য একাদশ

ম্যাচের পরে ধোনি স্বীকার করেছেন যে ব্যাটিং বিভাগে ঘাটতি ছিল। তিনি বলেন, "আমি মনে করি আমরা ভালো খেলিনি। উইকটে গতি ছিল, শিশিরও ছিল না। আমি মনে করি আমাদের ব্যাটিং বিভাগে ঘাটতি রয়েছে। আমাদের এর থেকে বের হতে হবে। পরের সাত দিন আমাদের এই সুযোগটি কাজে লাগাতে হবে।"