Virat Kohli, Anushka Sharma Blessed With Daughter: অনুষ্কা-বিরাটের ঘর আলো করে এল কন্যাসন্তান, সোশ্যাল মিডিয়ায় জানালেন বাবা কোহলি
বিরাট ও অনুষ্কা (Photo Credits: Twitter)

প্রতীক্ষার অবসান! অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির (Virat Kohli) ঘর আলো করে জন্ম নিল কন্যাসন্তান। সোমবার, ১১ জানুয়ারি কন্যাসন্তানের জন্মদিলেন মা অনুষ্কা (Anushka Sharma)। সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে এই খুশির খবর শেয়ার করে নিলেন বিরাট কোহলি। মেয়ে এবং মা দু'জনেই একেবারে সুস্থ রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানান কোহলি সেই কথা।

সোমবার দুপুরে আমাদের ঘর আলো করে জন্ম নিয়েছে কন্যাসন্তান। কোহলি বলেন, "আমরা ভীষণই উচ্ছ্বসিত। এত ভালবাসা, প্রার্থনা করার জন্য আপনাদের সকলের প্রতি আমাদের তরফে অনেক ভালবাসা রইল। আমাদের জীবনের একটি নতুন অধ্যায় শুরু হতে চলেছে।" পাশাপাশি তিনি আরও জানান, অনুষ্কা এবং মেয়ে দু'জনেই একদম সুস্থ রয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া উপচে পড়েছে শুভেচ্ছাবার্তায়। তবে জীবনের এই সুন্দর মুহূর্তে ব্যক্তিগত জীবনের জন্য বেশ কিছুটা সময় চেয়ে নিলেন কোহলি। ভারতীয় ক্রিকেট দলের অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ছুটি নিয়ে দেশে ফিরে এসেছিলেন বিরাট কোহলি। এরপর বেশ কিছু বিতর্কেও জড়িয়ে গিয়েছিলেন বিরাট। কিন্তু সেই সমস্ত কিছু উপেক্ষা করেই অনুষ্কার সঙ্গে জীবনের এই সুন্দর সময়টা ভাগ করে নিয়েছিলেন কোহলি।

গত ২৭ অগাস্ট প্রথম মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অনুষ্কা। টুইটারে এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তাঁরা ২ থেকে ৩ হতে চলেছেন। জানুয়ারিতেই তাঁদের ঘরে আসতে চলেছে নতুন সদস্য। সেকথাও তাঁরা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।