Suresh Raina: কেন ফিরে আসলেন সুরেশ রায়না? টুইটে জানালেন পরিবারের মর্মান্তিক পরিস্থিতি
সুরেশ রায়না

পরিবারে আকস্মিক দুর্ঘটনার জন্য আরব আমিরশাহী (UAE) থেকে ফেরত আসতে হয় সিএসকের সুরেশ রায়নাকে (Suresh Raina)। তিনি আগেই জানিয়েছিলেন তাঁর পরিবারে একটি দুর্ঘটনা ঘটে গেছে। আজ তিনি নিজেই জোড়া টুইট করে বিস্তারিতভাবে বিষয়টি জানান। টুইটে তিনি জানান,"পাঞ্জাবে আমার পরিবার ভয়ানক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। পাঞ্জাবে দুষ্কৃতীদের হাতে প্রাণ হারিয়েছেন আমার কাকা। আমার পিসি এবং দুই বোন গুরুতর আহত হন। গতকাল রাতে জীবনের সঙ্গে যুদ্ধ করে এক বোন মারা যান। আমার পিসি এখনও গুরুতর অসুস্থ, তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।"

আরেকটি টুইটে তিনি জানান,"এখনও পর্যন্ত আমরা জানিনা সেদিন রাতে কে বা করা আমার পরিবারের সঙ্গে এমন করল। আমি পাঞ্জাব পুলিশের কাছে অনুরোধ করছি তারা যেন বিষয়টির তদন্ত করে। আমাদের এতটুকু জানা দরকার কারা তাঁদের সঙ্গে এই জঘন্য কাজ করল। আততায়ীদের ছেড়ে দেওয়া উচিত নয়, তাহলে তাঁরা ভবিষ্যতে আরও অপরাধ করবে।" আরও পড়ুন, দেশে ফিরে এলেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না, খেলবেন না আইপিএল

২৯ অগস্ট আইপিএল (IPL 2020 ) না খেলেই ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরশাহি (UAE) থেকে দেশে ফিরে আসেন চেন্নাই সুপার কিংসের (CSK) সুরেশ রায়না (Suresh Raina)। তাঁকে পুরো আইপিএল ২০২০ মরশুমে পাওয়া যাবে না বলে নিশ্চিত করেন

দলের সিইও কেএস বিশ্বনাথন। দলের তরফে জানানো হয়, চেন্নাই সুপার কিংস সম্পূর্ণভাবে রায়নার পাশে রয়েছে। যদিও রায়নার বাড়ি ফিরে আসার সঠিক কারণ এতদিন পর্যন্ত পরিষ্কার ছিল না।

এই মাসের মাঝামাঝি সিএসকে-র খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরশাহি যান আইপিএল খেলতে। ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএল।