Steve Smith Plays Helicopter Shot: একেবারে ধোনি মতো, অনুশীলনে স্টিভ স্মিথের তাক লাগানো হেলিকপ্টার শট; দেখুন ভিডিয়ো
Steve Smith In Action (Photo Credits: Twitter)

নিজের ব্যাটিং স্টাইলের জন্য পরিচিত রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) অধিনায়ক স্টিভ স্মিথ (Steve Smith)। বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচিত স্মিথ চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়ে মুখ্য ভূমিকা পালন করেছিলেন। যশস্বী জয়সওয়ালের সঙ্গে তিনি ওপেন করতে নেমে ৪৭ বলে ৬৯ রান করেন। এছাড়াও সঞ্জু স্যামসনের সঙ্গে গুরুত্বপূর্ণ পার্টনারশিপ গড়েন। বুধবার, রাজস্থান রয়্যালস তাদের অফিসিয়াল সোশাল মিডিয়া প্রোফাইলগুলিতে অনুশীলনের ভিডিয়া প্রকাশ করেছে। সেই ভিডিয়োতে স্মিথকে মহেন্দ্র সিং ধোনির মতো হেলিকপ্টার শট (Helicopter Shot) মারার চেষ্টা করতে দেখা যাচ্ছে। স্মিথ আক্রমণাত্মক খেলার জন্য পরিচিত না হলেও হেলিকপ্টার শটটি তিনি বেশ নিখুঁত মেরেছিলেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) মতো হেলিকপ্টার শট মারার অনেকেই চেষ্টা করেছেন অতীতে। রশিদ খান, হার্দিক পান্ডিয়া এর আগে হেলিকপ্টার শট খেলেছেন। এবার এই তালিকায় নাম তোলালেন স্টিভ স্মিথ। আরও পড়ুন: IPL 2020 Free Live Streaming: জিও ও এয়ারটেলের এই রিচার্জগুলি করলেই মোবাইলে বিনামূল্যে আইপিএল দেখতে পাবেন

 

View this post on Instagram

 

Gotta love a captain who plays the helicopter shot! 😉 #HallaBol #RoyalsFamily @steve_smith49

A post shared by Rajasthan Royals (@rajasthanroyals) on

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গত মরসুম থেকে স্টিভ স্মিথ রাজস্থান রয়্যালসের অধিনায়ক। এবার তিনি দলের অধিনায়ক হিসাবে পুরো মরসুম কাটাবেন। সিএসকে-র বিপক্ষে রাজস্থান রয়্যালস ২০ ওভারে ২১৬ রান করে। সঞ্জু স্যামসন মাত্র ৩২ বলে ৭৪ রান করেন। স্মিথের পাশাপাশি জোফরা আর্চার ব্যাট হাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। জবাবে ব্যাট করতে নেমে ২০৬ রানে শেষ হয়ে যায় যায় ধোনিদের ইনিংশ। ২৭ সেপ্টেম্বর কিংস ইলেভেন পঞ্জাবের মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস।