IPL 2020 Free Live Streaming: জিও ও এয়ারটেলের এই রিচার্জগুলি করলেই মোবাইলে বিনামূল্যে আইপিএল দেখতে পাবেন
আইপিএল ২০২০ (Photo Credits: IANS)

আজ থেকে শুরু হচ্ছে আইপিএল (IPL 2020)। করোনা মহামারীর কারণে এবার সংযুক্ত আরব আমিরশাহিতে বসেছে বিশ্বের সবচেয়ে বড় এই টি ২০ ক্রিকেট টুর্নামেন্টের আসর। উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আইপিএল-র ইতিহাসে সবচেয়ে সফল দুটি দল মুম্বই ইন্ডিয়ানস এবং চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) হাই-ভোল্টেজ সংঘর্ষ দেখার জন্য মুখিয়ে ক্রিকেট প্রেমীরা। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ানদের ঝুলিতে চারটি আইপিএল শিরোপা রয়েছে। অন্যদিকে এমএস ধোনির অধীনে সিএসকে তিনবার আইপিএল জিতেছে। যখনই এই দুই পক্ষ লড়াইয়ে নামে ভক্তদের বিনোদনের কোনও অভাব হয় না। গতবার ফাইনালে চেন্নাইকে ১ রানে হারিয়ে আইপিএল জেতে মুম্বই।

আপনি যদি অনলাইনে বিনামূল্যে দেখতে চান তবে এই প্রতিবেদন আপনার জন্য়। এই প্রতিবেদনে আপনি জানতে পারবন কীভাবে আইপিএলের লাইভ অ্যাকশন পাবেন বিনামূল্যে। এর জন্য আপনার প্রয়োজন Jio কিংবা Airtel এর কানেকশন। যেখানে Disney+Hotstar বিনামূল্যে কানেকশন পাওয়া যাবে। অর্থাৎ মোবাইল রিচার্জ করলেই ফ্রিতে আইপিএলের ম্যাচ দেখতে পারা যাবে। আরও পড়ুন: Mumbai Indians vs Chennai Super Kings Head-to-Head Record: আজ আইপিএল-র উদ্বোধনী ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস, এক নজরে দুই দলের পরিসংখ্যান

৪০১ টাকার রিলায়েন্স জিও প্ল্যান: জিও তার গ্রাহকদের ৪০১ টাকার রিচার্জ প্ল্য়ানে ডিজনি + হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে। এছাড়া পাওয়া যাবে ৩ জিবি ইন্টারনেট ডেটা এবং আনলিমিটেড ভয়েস কল। যা ২৮ দিনের জন্য বৈধ। মোবাইল রিচার্জ করলেই ফ্রিতে আইপিএলের ম্যাচ দেখতে পারা যাবে।

৫৯৮ টাকার রিলায়েন্স জিও প্ল্যান: রিলায়েন্স জিও সম্প্রতি লঞ্চ করে দিয়েছে তাদের একেবারে নতুন প্রিপেড প্ল্যান যাতে মাত্র ৫৯৮ টাকা খরচ করলেই আপনারা পেয়ে যাবেন Disney+Hotstar ভিআইপি মেম্বারশিপ। বিনামূল্যে আইপিএল দেখতে পারবেন Disney+Hotstar অ্যাপ্লিকেশনে।

৪৯৯ টাকার রিলায়েন্স জিও ক্রিকেট প্ল্যান: ৪৯৯ টাকার ক্রিকেট প্ল্যানে ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এই প্ল্যানে এক বছরের ফ্রি Disney+Hotstar সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

৭৭৭ টাকার রিলায়েন্স জিও প্ল্যান: ৭৭৭ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে হাই স্পিড ডেটা রয়েছে। এই রিচার্জ প্ল্যানে জিও থেকে জিও আনলিমিটেড কথা বলা যাবে। জিও থেকে অন্য মোবাইলে কথা বলার জন্য দেওয়া হচ্ছে মোট ৩০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস। এই রিচার্জ প্ল্যানে বৈধতা ৮৪ দিন। এই রিচার্জ প্ল্যানের সাথে জিও তাদের গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে বিনামূল্যে।

২৫৯৯ টাকার রিলায়েন্স জিও প্ল্যান: ২৫৯৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও গ্রাহকরা পাবেন এক বছরের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ডেটা। এর পাশাপাশি এই রিচার্জ প্ল্যানে রয়েছে জিও থেকে জিও আনলিমিটেড কল এবং অন্য মোবাইলে কথা বলার জন্য ১২০০০ মিনিট। এছাড়াও রয়েছে প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুবিধা। এই রিচার্জ প্ল্যানের সাথে জিও তাদের গ্রাহকদের এক বছরের জন্য ডিজনি প্লাস হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন দিচ্ছে বিনামূল্যে।

৪৪৮ টাকার এয়ারটেল প্ল্যান: ৪৪৮ টাকার প্ল্যানে এয়ারটেল গ্রাহকরা ২৮ দিনের জন্য সীমাহীন ভয়েস কল সহ প্রতিদিন ৪ জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা পাবেন। এছাড়া ডিজনি + হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন।

৫৯৯ টাকার এয়ারটেল প্ল্যান: ক্রিকেট অনুরাগীদের ডিজনি + হটস্টার ভিআইপি-র বার্ষিক সাবস্ক্রিপশন ৫৯৯ টাকার রিচার্জের মাধ্যমে পাবেন। যেখানে প্রতিদিন ২ জিবি হাই-স্পিড ইন্টারনেট ডেটা পাবেন। মোট ৫৬ দিনের জন্য সীমাহীন ভয়েস কল করা যাবে।