Shoaib Akhtar: 'মাঠে আমরা সেরা শত্রু হতে পারতাম', কোন ভারতীয় ক্রিকেটারকে বললেন শোয়েব আখতার
Virat Kohli and Shoaib Akhtar (Photo Credits: Twitter)

প্রায়ই প্রাক্তন পাকিস্তানি পেসার শোয়েব আখতার (Shoaib Akhtar) তাঁর মন্তব্যের জন্য খবরে থাকেন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেসকে প্রায়ই নিজের মনের কথা বলতে দেখা যায়। আর সেই কারণে নেটিজেনরা তাঁকে ট্রোল করেন। এবার তিনি ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) সম্পর্কে তিনি কথা বলেছেন। প্রাক্তন পাকিস্তানি পেসার বলেছেন যে তিনি যদি বর্তমানে খেলতেন তবে মাঠের বাইরে বিরাটের সঙ্গে তাঁর বন্ধুত্ব হতো। তবে, মাঠে তাঁরা একে অপরের শত্রু হতেন। আখতারের মতে, বিরাট কোহলির সঙ্গে তাঁর মেজাজের মিল রয়েছে। এবং দুজনেই পাঞ্জাবী।

শোয়েব বলেন, “বিরাট কোহলি আমার বন্ধুদের মধ্যে সবচেয়ে ভাল হতো কারণ আমরা দু'জনই পাঞ্জাবী এবং আমাদের মধ্যে মিল রয়েছে। যদিও তিনি আমার চেয়ে অনেক জুনিয়র, আমি সত্যিই তাঁকে শ্রদ্ধা করি। আমরা সেরা বন্ধু হতে পারতাম। তবে মাঠে থাকলে আমরা সেরা শত্রুদের মধ্যে সেরা হয়ে উঠতাম।" আরও পড়ুন: Taufeeq Umar Tested Positive for Coronavirus: করোনাভাইরাসে আক্রান্ত হলেন এই প্রাক্তন ক্রিকেটার

২০১০ সালে শ্রীলঙ্কার দাম্বুলায় এশিয়া কাপ চলাকালীন উভয় ক্রিকেটারই একে অপরের মুখোমুখি হয়েছিলেন। বিরাট সেই ম্যাচে ১৮ বলে ২৭ রান করেছিলেন। ক্রিকেটে শোয়েব আখতারের সঙ্গে অনেক ভারতীয় খেলোয়াড়ের লড়াই দর্শকরা উপভোগ করতো, যেমন-সচিন বনাম শোয়েব, রাহুল দ্রাবিড় বনাম শোয়েব, বীরেন্দ্র শেওবাগ বনাম শোয়েব ও শেষে বিরাট কোহলি বনাম শোয়েব।