Shane Watson's Grandmother Passed Away: আইপিএল চলাকালীন প্রিয়জনকে হারালেন চেন্নাই সুপার কিংস দলের এই অলরাউন্ডার
Shane Watson (Photo Credits: PTI)

আইপিএলে শেন ওয়াটসন (Shane Watson) এখনও পর্যন্ত ভালো পারফরম্যান্স মেলে ধরতে পারননি। তবে খুবই কম লোকই জানেন যে অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার বর্তমানে ব্যক্তিগত ট্র্যাজেডির সঙ্গে লড়াই করছেন। প্রিয়জনকে হারিয়েছেন তিনি। চেন্নাই সুপার কিংসের (CSK) এই অলরাউন্ডার মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাত্র ৪ রানে আউট হয়ে যান। যদিও সিএসকে ওই ম্যাচ জেতে।

রাজস্থান রয়্যালস এবং দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দুটি খেলায় তিনি যথাক্রমে ৩৩ এবং ১৪ রান করেছেন। দুটি ম্যাচেই হারতে হয় ধোনি ব্রিগেডকে। দিল্লির ক্যাপিটালসের বিরুদ্ধে পরাজয়ের পরে ওয়াটশন জানিয়েছেন যে তাঁর দিদার মৃত্যুশোক তিনি কাটিয়ে উঠেছেন। অস্ট্রেলিয়ান জানিয়েছেন, শুক্রবারের ম্যাচের দুদিন আগে বুধবার তাঁর দিদা (মায়ের মা) রিচি মারা যান। সেখানে উপস্থিত না হওয়ার জন্য ক্ষমা চেয়েছেন পরিবারের কাছে। আরও পড়ুন: Zlatan Ibrahimovic Tests Positive For Coronavirus: করোনা আক্রান্ত এসি মিলানের ফরোয়ার্ড জালটান ইব্রাহিমোভিচ

শেন ওয়াটসন তার ইউটিউব শো-তে বলেছেন, “আমি জানি যে আমার মায়ের কাছে আমার দিদা কতটা ছিল। আমার মন বাড়িতে পড়ে রয়েছে। আমি দুঃখিত যে আমি এখনই ওখানে যেতে পারব না। তবে আমার ভালোবাসা রয়েছে। আপনার কাছে যায়, "‘ দ্য ডেবিফ ’তে বলেছেন।