Rahul Dravid: অধিনায়ক বিরাট কোহলির প্রশংসায় মাতলেন কোচ রাহুল দ্রাবিড়
Rahul Dravid (Photo Credit: Twitter/ANI)

কলকাতা, ২ জানুয়ারি: বিতর্কের মাঝেই অধিনায়ক কোহলিকে (Virat Kohli) নিয়ে স্তুতি শোনা গেল কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মুখে। দ্বিতীয় টেস্টের আগের দিন কোচ রাহুল দ্রাবিড় বললেন, “আমি জানি বাইরে ওকে নিয়ে অনেক কথাবার্তা হচ্ছে। এমনকী এই টেস্টে খেলার আগেও ওকে নিয়ে চর্চা চলছে। কিন্তু সত্যি বলতে, মানসিক দিক থেকে দল অনেক ভাল জায়গায় রয়েছে এবং খোদ দলের নেতাই এ ব্যাপারে বাকিদের নেতৃত্ব দিচ্ছে।”

রাহুল দ্রাবিড় আরও বলেন, “যে ২০ দিন আমরা এখানে রয়েছি, সেই ক’দিনে অসাধারণ মানসিক অবস্থার মধ্যে রয়েছে ও। যে ভাবে অনুশীলন করেছে, শরীরচর্চা করেছে এবং গোটা দলের সঙ্গে আত্মিক সম্পর্ক গড়ে তুলেছে, তা প্রশংসনীয়। এর থেকে ভাল ভাবে আমি অন্তত ওর সম্পর্কে বলতে পারব না।” আরও পড়ুন: Chris Silverwood: সিডনি টেস্টের আগে করোনা আক্রান্ত ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউড

তবে দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে যে সাংবাদিক সম্মেলন করেছিলেন বিরাট কোহলি তারপর থেকে তিনি আর প্রেস কনফারেন্সে আসেন না। এ বিষয়ে প্রশ্ন করা হলে দ্রাবিড় জানান, “কোনও কারণ নেই। কে আসবে সেটা আমি ঠিক করি না। তবে শুনেছি শততম টেস্টের আগে ও কথা বলবে। তখন আপনারা ওকে যত খুশি প্রশ্ন করতে পারেন।”